ক্রিকেটখেলাটাইমলাইন

BCCI-এর করোনা নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে দুবাইয়ে বিতর্কে জড়ালেন গেইল, IPL ভবিষ্যত অনিশ্চিতায়

বাংলা হান্ট ডেস্কঃ ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইলকে এমনিতে খুব ঠান্ডা মেজাজের ক্রিকেটার মনে হলেও এই মুহূর্তে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না ক্রিস গেইলের। কয়েকদিন আগেই করোনা আবহের মধ্যে উইসেন বোল্টের জন্মদিনের পার্টিতে গিয়ে বিতর্কে জড়িয়েছেন তিনি। করোনা আক্রান্ত হয়েছেন উইসেন বোল্ট, তারপরই করোনা পরীক্ষা করান গেইল কিন্তু তার সেই পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। এর ফলে স্বস্তি পেয়েছেন ক্রিস গেইল। তবে এরই মধ্যে ফের বিতর্কে জড়িয়ে পড়লেন ইউনিভার্স বস।

ক্রিস গেইলের করোনা রিপোর্ট নেগেটিভ আসার ফলে আইপিএল খেলতে দুবাই পৌঁছে গিয়েছেন গেইল। বিসিসিআই এর নিয়ম অনুযায়ী যে কোন ক্রিকেটার আইপিএল খেলতে দুবাই পৌঁছানোর পর প্রথমে ছয় দিনের বাধ্যতামূলক আইসোলেশনে থাকতে হবে তাকে, তারপরই তিনি মাঠে নামতে পারবেন। কিন্তু সেইসব নিয়মের তোয়াক্কা না করে দুবাই পৌঁছে বিজ্ঞাপনের শুটিং করছেন গেইল। এই বছর আইপিএল-এ কিংস ইলেভেন পাঞ্জাব দলের হয়ে খেলবেন ক্রিস গেইল।

অর্থাৎ বিসিসিআইয়ের করোনা প্রোটোকল নিয়ম বিধির লঙ্ঘন করেই বিজ্ঞাপনের শ্যুটিং শুরু করে দিয়েছেন ক্রিস গেইল। দুবাই পৌঁছে প্রথমে দুই দিনের আইসোলেশনে ছিলেন গেইল তার পরেই হঠাৎ করে কোনো নিয়মের তোয়াক্কা না করে তিনি বিজ্ঞাপনের শুটিং করছেন। আর এরপরই বিতর্ক সৃষ্টি হয়েছে। অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেছেন বিশ্বজুড়ে যখন করোনার জন্য উদ্বেগজনক পরিস্থিতি তৈরি হয়েছে সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে গেইল কিভাবে এই দায়িত্বজ্ঞানহীন কাজ করলেন?

Back to top button