টাইমলাইনখেলাক্রিকেটIPL

‘বিগত কয়েক বছরে আমার সঙ্গে অন্যায় হয়েছে” IPL নিয়ে নিজের দুঃখ বয়ান করলেন ক্রিস গেইল

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বিশ্ব ক্রিকেট ও আইপিএলের ইতিহাসে অন্যতম সেরা এন্টারটেইনার ক্রিস্টোফার হেনরি গেইল আর আইপিএল ২০২২-এর অংশ হতে পারেননি। গত বছর অবধিও পাঞ্জাব কিংসের হয়ে আইপিএলের অংশ হয়েছিলেন ইউনিভার্সাল বস। পাঞ্জাব কিংসের হয়ে গত কয়েক বছরে বেশ কিছু মনে রাখার মতো ইনিংসও খেলেছিলেন গেইল। তবে তার বয়সের কথা মাথায় রেখে তাকে দলে নেওয়ার ঝুঁকি হয়তো নিতো না কোনও ফ্রাঞ্চাইজিই।

সংবাদমাধ্যমের সাথে কথা বলতে গিয়ে গেইল জানিয়েছেন যে গত কয়েক বছর ধরে তিনি অনুভব করছেন যে তিনি যেই সম্মানের যোগ্য তাকে তা দেওয়া হয়নি। তাই তিনিও আর আইপিএলের অংশ হতে না চেয়ে সরে এসেছেন এবং ব্যাপারটি স্বাভাবিক বলে গণ্য করার চেষ্টা করছেন।

আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল খেলোয়াড় হলেন গেইল। আইপিএলে এক ইনিংসে সর্বোচ্চ ব্যক্তিগত রানের (১৭৫) রেকর্ড থেকে শুরু করে এক ইনিংসে সর্বাধিক ছক্কা হাঁকানোর মতো নানান রেকর্ড রয়েছে তার ঝুলিতে। তিনি হলেন আইপিএলের সপ্তম সর্বোচ্চ রান সংগ্রাহক। সেইসঙ্গে ৩০ বলে শতরানের রেকর্ডটিও তিনি আইপিএলে খেলতে গিয়েই বানিয়েছিলেন।

এরপর একটি চাঞ্চল্যকর দাবি করেছেন ক্যারিবিয়ান মহাতারকা। তিনি বলেছেন “আইপিএলে আমাকে দরকার। আমি ব্যাঙ্গালোর এবং পাঞ্জাবের হয়ে দুর্দান্ত ক্রিকেট খেলেছিলাম। আমি নতুন নতুন চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। পরের বছর আমি আবার ফিরতে চাই। দেখা যাক কি হয়।” প্রসঙ্গত, গেইল আইপিএলে কেকেআর, আরসিবি এবং কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলেছেন।

Related Articles

Back to top button