টাইমলাইনবিনোদন

ইউটিউব যুদ্ধে স্বামীর বিপক্ষে যাওয়ায় চরম সমালোচনা, অবশেষে মুখ খুললেন ‘সিনেবাপ’ এর স্ত্রী

বাংলাহান্ট ডেস্ক: বং গাই (Bong Guy) বনাম সিনেবাপ (Cinebap) এর ইউটিউব যুদ্ধ ক্রমশই ঘোরালো হয়ে উঠছে। যুযুধান দুই পক্ষ। কেউ কাউকে ছেড়ে কথা বলতে রাজি নয়। একজন খোঁচা মেরে ভিডিও শেয়ার করলে অপরজন পালটা কটাক্ষে উত্তর দিচ্ছে। এর মাঝে পড়ে সমালোচনার শিকার হচ্ছেন সিনেবাপ মৃন্ময় দাসের (Mrinmoy Das) স্ত্রী রুমা মোদক।

বিতর্ক শুরু হয় তাঁর সাম্প্রতিক একটি পোস্ট নিয়ে। সেখানে রুমা বলেছিলেন, ‘ঠিক কোথায় কতটা প্রতিবাদ করতে হবে সেটাও বোঝা উচিত’। রুমার পোস্টটি নিজের ভিডিওতে উল্লেখ করে বং গাই কিরণ দত্ত দাবি করেছিলেন, মৃন্ময়ের নিজের স্ত্রীই তাঁকে সমর্থন করেন না।

ছবি- রুমা মোদক ফেসবুক

এরপরেই সিনেবাপের অনুরাগীদের রোষের আগুনে পড়েন রুমা। আগুনে আরো ঘি পড়ে যখন রুমার মন্তব‍্যের পর সিনেবাপ লেখেন, ‘জোর করে কাউকে নিজের সাপোর্টার বানাবো না। সে নিজের বউকেও না।’ সঙ্গে তিনি জানিয়ে দেন তাঁদের একসঙ্গে ভ্লগ আর আসছে না।এরপরেই আরো বেড়ে যায় সমালোচনার মাত্রা।

শেষমেষ স্পষ্ট করে মুখ খুলতে বাধ‍্য হন রুমা। একটি লম্বা ফেসবুক পোস্টে নিন্দুকদের সপাটে জবাব দিয়েছেন তিনি। রুমা লিখেছেন, ‘আমার সাথে মৃন্ময় এর মাখো মাখো প্রেম ব্যাপার টা কোনদিনই ছিল না। তাই ওকে নিয়ে প্রেম মাখা কোনো লাইন আমি লিখিনি কখনো। এমনি আমি হেব্বি রোমান্টিক। আমরা ফাজলামি মারতে মারতে একে ওপরের প্রেমে পড়ি, অতঃপর বিয়ে।

তাই বেশির ভাগ সময় দুজন কে দুজনের সাথে ফাজলামি মারতেই দেখা যায়। তাই কখন ফাজলামি মেরে ওকে নিয়ে কি কি স্টেটাস পোস্ট করতাম সেটা নিয়ে অযথা সমালোচনা আর হাসাহাসি করা টা আমার কাছে হাস্যকর। মানে এই যেমন আমার বর সারাদিন আবোল তাবোল বকে। এগুলো ফাজমালি মেরেই করা।’


নিজের স্বামীর পাশেই না দাঁড়ানোর জন‍্য অনেকেই নিন্দা করছেন রুমার। তাদের উদ্দেশ‍্যে সিনেবাপের স্ত্রীর প্রশ্ন, ‘কিভাবে সাপোর্ট করতে হয় কেউ একটু বোঝাবে আমাকে প্লিজ? এই নো চাপ সিনেবাপ ট্যাগলাইন টা আমার মাথা তেই আসছিল প্রথম। ওটা লিখে দিলেই হয়তো সাপোর্ট  করা হয়ে যেতো।

আমার পোস্ট টায় এটাই লেখা ছিল যে কেউ পারফেক্ট হয়না। তর্কে যে কোনো বিষয় অনেক দূরে যায়। তাই আগে নিজের দোষ টাই দেখা উচিত। দ‍্য বং গাই কে জাজ করার মত যোগ্যতা, ইচ্ছা, প্রয়োজন কোনো টাই তো আমার নেই।আর কেনোই বা করবো, তাই নিজের বর কে থামতে বলছিলাম। ওকে শুধু ওর দোষ টাই দেখতে বলছিলাম। নিজের ভুলগুলো শুধরে নিতে। এটা কি ভুল? আমি তো এই শিক্ষায় বড়ো হয়েছি।’

পাশাপাশি রুমা আরো বলেছেন, সবাই সিনেবাপ মৃন্ময়ের রিল এর রূপটাকে চেনে। তাই পুরনো ভিডিওগুলি নিয়ে কথা উঠছে। কিন্তু বাস্তব জীবনে মহিলাদের সম্মান করতে জানেন মৃন্ময়। রুমা বলেন, তাঁর ভয় হয় পুরনো ভিডিও তুলে লোককে সমালোচনা করার সুযোগ মৃন্ময় নিজেই না করে দেন। তাই থামতে বলেছিলেন নিজের স্বামীকে। তিনি ধীরে ধীরে নিজেকে বদলাচ্ছিলেন বলেও দাবি করেছেন রুমা।

Related Articles

Back to top button