টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

মোদীর সঙ্গে একই পোস্টারে আব্বাস সিদ্দিকী! ঘটনা ঘিরে তুলকালাম কাণ্ড

বাংলাহান্ট ডেস্কঃ রাত পোহালেই বঙ্গে ষষ্ঠ দফার ভোটগ্রহণ (6th Phase WB Assembly Poll 2021)। তার আগে রাজ্যের একাধিক প্রান্ত থেকে ফের উঠে আসছে রাজনৈতিক হিংসার খবর। মোদীর সাথে একই পোস্টারে আইএসএফ প্রধান আব্বাস সিদ্দিকীকে দেখে প্রবল উত্তেজনা ছড়ায় উত্তর ২৪ পরগনার আমডাঙ্গায় (Amdanga)। দফায় দফায় তৃণমূল-আইএসএফ সংঘর্ষে তুলকালাম গোটা এলাকায়।

উল্লেখ্য, মঙ্গলবার সকালে সাধনপুর কুঁচিয়াপাড়া এলাকায় মোদীর (Narendra Modi) সাথে আব্বাস সিদ্দিকীর ওই পোস্টের চোখে পড়ে গ্রাম বাসীর। যাতে লেখা আছে, ‘জোটে ভোট মানে নরেন্দ্র মোদীকে সাপোর্ট’। আব্বাস সিদ্দিকীর (Abbas Siddque) সমর্থকদের অভিযোগ একাজ শাসকদল তৃণমূলের (TMC)। যা নিয়ে প্রতিবাদ শুরু করে আইএসএফ কর্মীরা। এমনকি মঙ্গলবার বিকেলে আমডাঙ্গা থানাও ঘেরাও করে তাঁরা। পরে অবশ্য পুলিসের আশ্বাসে ঘেরাও ওঠে।

TMC allegedly put on fire in ISF worker's home in Bhangar

অন্যদিকে, এই বিতর্কিত পোস্টের ঘিরে প্রতিবাদের জেরে এক আইএসএফ (ISF) সমর্থকের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ ওঠে। তাঁর এখন চিকিৎসা চলছে আমডাঙ্গা হাসপাতালে। পাশাপাশি আরও কয়েকজন আইএসএফ কর্মী আহত হন বলে খবর। সন্ধ্যা নামতেই ওই এলাকায় শুরু হয় তুমুল সংঘর্ষ এবং বোমাবাজি।

ISF

উল্লেখ্য, রাত পোহালেই রাজ্যে ষষ্ঠ দফার ভোট গ্রহণ। তার আগে রাজ্যের একাধিক এলাকা থেকে উঠে আসছে রাজনৈতিক হিংসার খবর। গতকালই বোমাবাজিতে মুর্শিদাবাদে প্রাণ হারিয়েছেন এক কংগ্রেস কর্মী। তার রেশ কাটতে না কাটতেই সেই মুর্শিদাবাদেই ফের খুন। এবার ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হল তৃণমূল কংগ্রেস (TMC Worker) কর্মীকে। তবে এই খুন রাজনৈতিক কিনা, তা সঠিক ভাবে বিস্তারিত এখনও জানা যায়নি।

Related Articles

Back to top button