টাইমলাইনভারত

মধ্যপ্রদেশে পাথরবাজদের যাবজ্জীবন কারাদণ্ড! ঘোষণা শিবরাজ সিংয়ের

বাংলা হান্ট ডেস্কঃ মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান বুধবাদ ঘোষণা করেন যে, রাজ্যে পাথরবাজির ঘটনা বন্ধ করতে কড়া আইন বানানো হবে। তিনি জানান অপরাধীদের আজীবন কারাদণ্ডে দণ্ডিত করার মতো শক্ত আইন লাগু করা হবে রাজ্যে। একটি সার্বজনীন সভায় মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান বলেন, ‘আমরা পাথরবাজদের বিরুদ্ধে কড়া আইন বানাচ্ছি। প্রস্তাবিত আইন অনুযায়ী তাঁদের যাবজ্জীবন কারাদণ্ডের সাজা দেওয়া হবে। যতদিন না সাজা সম্পূর্ণ হবে, ততদিন তাঁদের জেল থেকে ছাড়া হবে না।”

Shivraj Singh Chauhan Bangla Hunt Bengali News

উনি বলেন, পাথরবাজরা যেখানে সেখানে পাথর ছোঁড়ার কাজ করছে। ওঁরা জনতার মধ্যে আতঙ্ক ছড়ানোর কাজ করছে আর জনতা ভয় দেখাচ্ছে। মুখ্যমন্ত্রী শিবরাজ সিংয়ের এই বয়ান রাম মন্দির নির্মাণ নিয়ে জন- জাগরণের জন্য কদিন আগে পশ্চিম মধ্যপ্রদেশে বের করা কয়েকটি র‍্যালিতে পাথর ছোঁড়ার ঘটনার পর সামনে এসেছে।

মুখ্যমন্ত্রী বলেন, মধ্যপ্রদেশের মাটিতে লাভ জিহাদ অথবা এরকম কোনও কাজ কোনও মতেই বরদাস্ত করা হবে না। আমাদের মেয়েদের সাথে প্রতারণা সহ্য করব না। আমাদের মেয়েদের দমন করা হচ্ছে, ওদের লভ দেখিয়ে ওদের জীবনের সাথে খেলা করা হচ্ছে। আমরা এরকম ঘটনা রোখার জন্য বড় আইন বানিয়েছি।

উনি বলেন, বোন-মেয়েদের জীবনের সাথে খেলা মানুষেরা কান খুলে শুনে নাও, এখন আর ছোট খাটো সাজা হবে না। আমি ওদের থেকে ওদের গোটা জীবন কেড়ে নিয়ে চাক্কি পিসাবো। ওদের আজীবন জেলের সাজা দেওয়া করাবো।

Back to top button