fbpx
টাইমলাইনবিনোদন

মাঝ আকাশে নাবালিকা অভিনেত্রীকে যৌন হেনস্থার দায়ে দুবছর পর সাজা পেলেন অভিযুক্ত

বাংলাহান্ট ডেস্ক: বিমানে অভিনেত্রীকে যৌন হেনস্থার দায়ে দুবছর পর সাজা ঘোষনা হল এক ব্যক্তির। মাঝ আকাশে বিমানে ওই অভিনেত্রীর ঘুমন্ত অবস্থার সুযোগ নিয়ে তাঁকে যৌন হেনস্থা করেন ওই ব্যক্তি। সেই অভিযোগে ব্যক্তিকে তিন বছরের সশ্রম কারাদণ্ড দিল মুম্বইয়ের বিশেষ আদালত।

জানা গিয়েছে, এটি একটি অন্তর্দেশীয় বিমানের ঘটনা। ওই অভিনেত্রী সেই সময় নাবালিকা ছিলেন। তিনি জানান, এয়ার ভিস্তারা বিমানে দিল্লি থেকে মুম্বই আসছিলেন অভিনেত্রী। সেই একই বিমানে ছিলেন বিকাশ সচদেব নামে বছর ৪০এর ওই ব্যক্তিও। অভিনেত্রীর অভিযোগ, পুরো  বিমানযাত্রায় সারাক্ষণ ওই ব্যক্তি তাঁকে উত্যক্ত করে গিয়েছেন। এমনকি সিটের মধ্যে থেকে পা গলিয়ে তাঁকে অশালীন ভাবে স্পর্শও করেন। এই পুরো ঘটনার কথাই সোশ্যাল মিডিয়ায় ভিডিও বার্তার মাধ্যমে জানান অভিনেত্রী। ঘটনাটা বলতে বলতে তাঁকে কান্নায় ভেঙে পড়তেও দেখা যায়।

এরপরই ওই ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেন অভিনেত্রী। অভিনেত্রী সেই সময় নাবালিকা থাকায় অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে যৌন নির্যাতন, শিশু সুরক্ষা আইনের ৩৫৪ ধারা সহ আরও বেশ কিছু ধারায় মামলা দায়ের হয়। বুধবার তাঁকে সাজা শোনানো হয় মুম্বইয়ের বিশেষ আদালতে।

বিকাশের সচদেব আদালতে জানান, তাঁর মক্কেল পরিবারের একমাত্র রোজগেরে। এই ধরনের কাজ তিনি আগে করেননি বলেও জানান তাঁর আইনজীবী। এই যুক্তি দেখিয়ে আদালতে মক্কেলের সাজা কমানোর দাবি জানান তিনি। অপরদিকে পাল্টা অভিযুক্তের সর্বোচ্চ সাজার দাবি জানান সরকারী আইনজীবী। শেষ পর্যন্ত বিচারক বিকাশ সচদেবকে তিন বছরের সশ্রম কারাদণ্ডের বিচার শোনান। উল্লেখ্য, গত বছরই ব্যক্তিগত কারন দেখিয়ে অভিনয় জগত ছেড়ে দিয়েছেন ওই অভিনেত্রী। এই নিয়ে বেশ আলোচনা-সমালোচনাও হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

Close
Close