টাইমলাইনভারত

ভারতীয় সেনাকে নিয়ে হাসিঠাট্টা করলেন কমেডিয়ান অগ্রিমা জেসুয়া কৌর খান

বাংলাহান্ট ডেস্কঃ নিজেকে ‘আর্মি ব্রিড’ বলে জাহির করা কমেডিয়ান অগ্রিমা জেসুয়া কৌর খান (agrima joshua) এবার নিজেই ভারতীয় সেনাকে (indian army) নিয়ে মজা করলেন। বর্তমান সময়ে তাঁর একটি ভিডিও দেখে কাশ্মীরের বিচ্ছিন্নতাবাদীরা ক্ষিপ্ত হয়ে উঠেছেন। শ্রীনগরে একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে তিনি কাশ্মীরবাসী এবং তাদের সংগ্রাম নিয়ে কিছু মন্তব্য করেন। সেখানে উপস্থিত জনতার সমর্থন পেতে সেনাবাহিনীকে নিয়ে মজা করেন। যার ফলেই কাশ্মীরের বিচ্ছিন্নতাবাদীরা তাঁর উপর রেগে যায়।

এই ঘটনার পর কাশ্মীরের বিচ্ছিন্নতাবাদীরা অগ্রিমা জেসুয়া কৌর খানের একটি ভিডিও ট্যুইটারে আপলোড করে অভিযোগ করেন, কাশ্মীরিদের ‘সংগ্রামের গল্প’ তামাশায় পরিণত করছে অগ্রিমা জেসুয়া কৌর খান। তাঁকে ‘সংবেদনহীন’ এবং ‘মূর্খ’ বলেও অভিহিত করেছেন তারা। ভারতীয় সেনাবাহিনীর নামে খারাপ মন্তব্য এবং তাদের নিয়ে মজা করায় অগ্রিমা জেসুয়া কৌর খানের বিপক্ষে চলে যায় কাশ্মীরের বিচ্ছিন্নতাবাদীরা।

অগ্রিমা জেসুয়া কৌর খান অনুষ্ঠানে কথা প্রসঙ্গে বলেন, কাশ্মীরের মানুষের অনেক ধৈর্য্য আছে, সেই কারণেই তারা ৭০ বছর ধরে স্বাধীনতার জন্য অপেক্ষা করছিল। এরপর তিনি বলেন, ‘একজন কাশ্মীরি যুবক তাঁর সঙ্গে কথা বলতেন। কিন্তু এখন আর তাঁর কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। হয় সে আমার সঙ্গে সম্পর্ক ত্যাগ করেছে, নাহলে তাঁকে সেনারা তুলে নিয়ে গেছে। তবে জানি না আমি ঠিক কি হয়েছে তাঁর সঙ্গে’।

এরপরই তিনি ভারতীয় সেনাদের নামে কটাক্ষ করে বলেন, ‘ভারতীয় সেনারা এইভাবে লোকেদের তুলে নিয়ে গিয়ে ফেক এনকাউন্টার করে দে’য়। তাঁর নিজের বাবা সেনাবাহিনীতে থাকা সত্ত্বেও এবং নিজেকে ‘আর্মি ব্রিড’ বলে জাহির করার পর অগ্রিমা জেসুয়া কৌর খানের এই মন্তব্যে বিতর্কের সৃষ্টি হয়েছে। তবে শোনা গিয়েছে, পরবর্তীতে নাকি এই অনুষ্ঠানের আয়োজক ‘জাজির টকিজ’-র কাছে অগ্রিমা জেসুয়া কৌর খান নিজের খারাপ মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছিলেন।

Back to top button