টাইমলাইনপশ্চিমবঙ্গ

পশ্চিমবঙ্গে গোষ্ঠী সংক্রমণ শুরু! সপ্তাহে দুদিন করে হবে কড়া লকডাউন ঘোষণা নবান্নের

বাংলা হান্ট ডেস্কঃ রাজ্যে (West Bengal) সপ্তাহে দুই দিন সম্পূর্ণ লকডাউন (Lockdown)। আজ এই ঘোষণা করলেন রাজ্যের স্বরাষ্ট্র সচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। এই সপ্তাহে বৃহস্পতি ও শনিবার সম্পূর্ণ লকডাউন থাকবে। এছাড়াও আজ নবান্ন (Nabanna) থেকে হেল্পলাইন নম্বরও চালু করা হয়। ইন্টিগ্রেটেড হেল্পলাইন নম্বর 1800313444222, 03323412600। অ্যাম্বুলেন্সের হেল্পলাইন নম্বর 03340902929 এবং ফোন করে ওষুধ পাওয়া জন্য 03323576001 নাম্বারের ঘোষণা করা হয়।

মমতা ব্যানার্জী/ Mamata Banerjee

রাজ্যের স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় আজ বলেন, রাজ্যের করোনা পরিস্থিতি ভয়াবহ হওয়ার দিকে এগোচ্ছে। রাজ্যে গোষ্ঠী সংক্রমণও শুরু হয়ে গিয়েছে বলে জানান তিনি। আর এই কারণে ভাইরাসের সংক্রমণ শৃঙ্খলা ভাঙতে হবে বলে জানান তিনি। আপনাদের জানিয়ে দিই, গতকাল রবিবার রাজ্যে সর্বাধিক করোনায় আক্রান্তের মামলা সামনে এসেছিল। রবিবার গোটা রাজ্যে ২ হাজার ২৭৮ জন নতুন করে আক্রান্ত হন। এটাই এখনো পর্যন্ত রেকর্ড রাজ্যে।

রাজ্যে বেড়ে চলে করোনার সংক্রমণের মামলার কথা মাথায় রেখে স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় সপ্তাহে দুদিন লকডাউনের কথা ঘোষণা করেন। এমনকি তিনি এও জানান যে, এবার লকডাউন আরও কড়া করে মানতে হবে।

Back to top button