টাইমলাইনভারত

‘এটা নেহরুর সময় না, এটা মোদীর যুগ!” মন্দিরে পুজো করায় হুমকি কংগ্রেসের মুসলিম নেতাকে

বাংলা হান্ট ডেস্কঃ কর্ণাটকে (Karnataka) কংগ্রেস পার্টির মুসলিম নেতা মন্দির গিয়ে বড় বিপাকে। ফোনের মাধ্যমে প্রাক্তন বিধায়ক মহিউদ্দিন বাভাকে (Mohiuddin Bava) মন্দির যাওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে। তিনি গুরুপুরা অম্বিকা অন্নপূর্ণাশ্বই মন্দিরে গিয়েছিলেন। মুসলিম নেতাকে ফোনে হুমকি দেওয়া ব্যাক্তি বলেন, ‘এটা নেহরুর সময় না, এখন মোদীর শাসন চলছে। এই সময়ে একজন মুসলিমকে মন্দিরে যাওয়া উচিৎ না।”

ম্যাঙ্গালুরুর কংগ্রেস নেতা মহিউদ্দিন বাভা রবিবার মন্দিরের পুরোহিতের আমন্ত্রণে ‘Kopparige” পুজোয় অংশ নিয়েছিলেন। সোমবার ওনাকে অনিল নামের এক যুবক ফোনে হুমকি দেয়। ফোন করা যুবক নিজেকে মুম্বাইয়ের বাসিন্দা বলে। প্রাক্তন বিধায়ক এই বিষয়ে পানমবুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সম্প্রতি দক্ষিণ ব্যাঙ্গালুরু আসন থেকে লোকসভার বিজেপি সাংসদ তেজস্বী সূর্য বলেছিলেন, অন্ধ্রপ্রদেশ সরকারের তিরুপতি দেবস্থানের সম্পত্তি বিক্রি করার সিদ্ধান্ত খুবই নিরাশাজনক। আমরা এটা কড়া বিরোধিতা করব। তেজস্বী সূর্য সিনেমা অভিনেতা তথা জন সেনা পার্টির প্রধান পবন কল্যাণের কাছে আবেদন করে বলেন যে, আপনাদের আর বিজেপির অন্ধ্রপ্রদেশে ততদিন এই ইস্যু নিয়ে লড়তে হবে, যতদিন না অন্ধ্র সরকার সিদ্ধান্ত পাল্টাচ্ছে।

জানিয়ে দিই, কর্ণাটকে দুটি বিধানসভার আসনে উপ নির্বাচন হতে চলেছে। সীরা আর রাজারাজেশ্বরী নগরের আসনে ৩ রা নভেম্বর ভোট হবে। আর ফলাফল ঘোষণা হবে ১০ ই নভেম্বর।

Back to top button