টাইমলাইনভারত

কংগ্রেস নেতার গাড়িতে মিলল প্রচুর মদের বোতল, রেশন বিলির নামে বের করেছিলেন গাড়ি

বাংলাহান্ট ডেস্ক : বিহারের (Bihar) সিমরিতে (Simri)কংগ্রেস বিধায়ক সঞ্জয় তিওয়ারির (Sanjay Tiwari ) গাড়ি থেকে উদ্ধার হয়েছে বিদেশী মদ। ওইদিন মদ পাচারকারী এই বিধায়ককে পুলিশ বাধা দেয়। এই ঘটনা ঘটার সময় গাড়িতে বসে থাকা সঞ্জয় তিওয়ারির চার সহযোগীকেও গ্রেপ্তার করেছে বিহার পুলিশ।বাক্সুরের কংগ্রেস বিধায়ক, সঞ্জয় তিওয়ারি ওরফে মুন্না তিওয়ারি বুধবার রাতে তার নিজের গাড়ি থেকে আট বোতল মদ আমদানি করতে গিয়ে ধরা পড়েন।

চেকিংয়ের জন্য বিহার পুলিশ গাড়িটি থামিয়েছিল

এদিন বাক্সারের সিমরি এলাকায় বিহার বিধানসভার স্টিকার বহনকারী কংগ্রেস বিধায়কের গাড়ি থামিয়ে চেকিং শুরু করেন । চেকিং চলাকালীন পুলিশ গাড়ির ভেতর থেকে আট বোতল আমদানি করা মদ উদ্ধার করে। পুলিশ নিশ্চিত করেছে যে গাড়িটি সঞ্জয় তিওয়ারি ওরফে মুন্না তিওয়ারির। পুলিশ জানিয়েছে যে তারা বিষয়টি নিয়ে আরও তদন্ত করছে।বিহারের অ্যালকোহল নিষেধাজ্ঞাকে বিহার নিষেধাজ্ঞা ও আবগারি আইনের মাধ্যমে কার্যকর করা হয়েছিল গত বছর কিন্তু তার পরেও চলছে মদ পাচার।

 

গোটা ব্যাপারটা ষড়যন্ত্র হিসেবে দেখছেন কংগ্রেস বিধায়ক
বিধায়ক স্থানীয় প্রশাসনের সাথে যোগাযোগ করে বলেছিলেন যে এই ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া উচিত। তিনি আরও বলেন পুরোনো ব্যাপারটা সাজানো  “আমি আমার গাড়িটি গরীব লোকেদের রেশন ফেরি করার জন্য দিয়েছিলাম। আমার গাড়িটি নিয়ে যাওয়া লোকেরা গাড়িতে করে কী নিয়েছিল তা আমি জানি না। আমি নিজেই অবাক হয়েছি যে আমার গাড়ি কীভাবে সিমরিতে পৌঁছেছিল, আর কিভাবে মদ এলো। যদি আমার বিরুদ্ধে কোনও ষড়যন্ত্র হয় তবে সরকারের উচিত সে বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়া উচিত। ”

পুলিশ সুপার উপেন্দ্র নাথ ভার্মার বক্তব্য

বাক্সুরের পুলিশ সুপার উপেন্দ্র নাথ ভার্মা বলেছেন, কংগ্রেস বিধায়কের গাড়ি থেকে পুলিশ আট বোতল বিদেশী মদ উদ্ধার করেছে। এই গাড়িটি বিধায়কটির এবং আমরা বিষয়টি আরও তদন্ত করে দেখছি।

Back to top button