টাইমলাইনভারতরাজনীতি

মোদীকে ‘কুচি কুচি” করে কেটে ফেলার হুমকি দেওয়া ইমরান মাসুদকে বড় পদ দিল কংগ্রেস

বাংলা হান্ট ডেস্কঃ মোদী (Narendra Modi) বিরোধী বয়ান দিয়ে হামেশাই চর্চায় থাকা ইমরান মাসুদকে (Imran Masood) বড় পদ দিল কংগ্রেস (Congress) নেতৃত্ব। তাঁকে কংগ্রেসের রাষ্ট্রীয় সচিব বানানো হয়েছে। বৃহস্পতিবার ৩ জুন কংগ্রেস ৫ জনের নাম ঘোষণা করেছে, তাঁদের মধ্যে একজন হল ইমরান মাসুদ। সবাইকে রাষ্ট্রীয় সচিব হিসেবে আলাদা আলাদা রাজ্যের দায়িত্ব দেওয়া হয়েছে। ইমরানের কাঁধে রাজধানী দিল্লীর দায়িত্ব চাপানো হয়েছে। বলে রাখি, ২০১৪ সালের লোকসভা নির্বাচনের আগে কংগ্রেস নেতা ইমরান মাসুদ নরেন্দ্র মোদীকে কুচি কুচি করে কাটার হুমকি দিয়েছিল।

প্রাপ্ত খবর অনুযায়ী, ইমরানকে এত বড় দায়িত্ব দেওয়ায় অনেক কংগ্রেস নেতৃত্বই নাখুশ। কারণ ইমরান বরাবরই বিতর্কিত মন্তব্য করে শিরোনামে উঠে আসে। কংগ্রেসের মহাসচিব কেসি ভেনুগোপালের তরফ থেকে জারি বিজ্ঞপ্তি অনুযায়ী, কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী নিজেই ইমরান মাসুদকে নির্বাচিত করেছেন। এছাড়াও সপ্তগিরি উলকাকে ছত্তিসগড়, দীপিকা পান্ডে কে উত্তরাখণ্ড, সঞ্জয় দত্ত কে হিমাচল প্রদেশ আর ব্রজলাল বিহারীকে বিহারের দায়িত্ব দেওয়া হয়েছে।

২০১৪ সালে লোকসভা নির্বাচনে ইমরান মাসুদ উত্তর প্রদেশের সাহারাপুর থেকে প্রার্থী হয়েছিলেন। সেই সময় তিনি একটি র‍্যালিতে নরেন্দ্র মোদীকে কুচি কুচি করে কাটার হুমকি দিয়েছিলেন। এছাড়াও ২০১৯ সালে ইমরান খান নিজের স্ত্রীর সঙ্গে ডান্স করে শিরোনামে উঠে এসেছিলেন। সেই সময় মুসলিম সংগঠন আর মৌলানারা ওনার এই নাচের বিরোধিতা করেছিল। মৌলানারা বলেছিল, এটা ইসলাম বিরোধী তাই ইমরানকে সবার সামনে ক্ষমা চাওয়া উচিৎ।

Related Articles

Back to top button