টাইমলাইনবিনোদনরাজনীতি

কঙ্গনার গালের থেকেও মসৃণ সড়ক তৈরির দাবি! বিতর্কিত ভিডিও ঘিরে বিপাকে কংগ্রেস বিধায়ক

বাংলাহান্ট ডেস্ক: কঙ্গনা রানাওয়াত (kangana ranawat) বিতর্ক থেকে দূরে থাকার চেষ্টা করলেও বিতর্ক তাঁর পিছু ছাড়ে না। এতদিন তিনি নিজে বিতর্কিত মন্তব‍্য করে সংবাদ শিরোনামে এসেছেন। এবার তাঁকে নিয়ে অস্বস্তিকর তুলনা টেনে সমালোচনার শিকার হলেন কংগ্রেস বিধায়ক। কঙ্গনার গালের থেকেও মসৃণ সড়ক তৈরি করার প্রতিশ্রুতি দিয়ে বিতর্কে জড়িয়েছেন তিনি।

জামতারার কংগ্রেস বিধায়ক ডঃ ইরফান আনসারি এমন বিতর্কিত মন্তব‍্য করেছেন। ১৪ জানুয়ারি একটি ভিডিও বার্তায় তিনি বলেন, ১৪ টি বিশ্বমানের সড়ক বানিয়ে দেবেন তিনি, যেগুলো অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের গালের থেকেও মসৃণ হবে। বিধায়ক আরো জানান, যুবক ও আদিবাসী সম্প্রদায়ের শিশুরা এই রাস্তা ব‍্যবহার করতে পারবে।


অবশ‍্য এমন বিতর্কিত মন্তব‍্য তাঁর কাছে খুব একটা নতুন নয়। পেশায় চিকিৎসক ওই বিধায়ক দাবি করেন, করোনা কালে মাস্ক সবসময় না পড়লেও চলবে। শুধু ভিড় জায়গায় থাকার সময় মাস্ক পরলেই চলবে। তাছাড়া পাঁচ ছয় দিনের মধ‍্যে করোনার সমস্ত উপসর্গ চলে যায়। তাই তৃতীয় ঢেউ নিয়ে আতঙ্কিত হওয়ার প্রয়োজন নেই বলেও মন্তব‍্য করেন কংগ্রেস বিধায়ক।

প্রসঙ্গত, কিছুদিন আগে আরেকটি ভিডিওর জেরে বিতর্কে জড়িয়েছিলেন কঙ্গনা। ভিডিওতে দেখা যায়, একটি পার্টিতে শুধুমাত্র ক‍্যামেরায় পোজ দেওয়ার জন‍্য একটি পেস্ট্রি তুলে মুখের কাছে নিয়ে গেলেন কঙ্গনা।  ভাবখানা এমন যেন সেটি খাবেন। কিন্তু মুখের একদম কাছে নিয়ে গিয়েও না খেয়ে আরো কয়েকটি পেস্ট্রির সঙ্গে তিনি রেখে দেন তাঁর হাতের টিও।

ভিডিও ভাইরাল হতেই ক্ষোভে ফেটে পড়েছেন নেটনাগরিকরা। কঙ্গনাকে অশিক্ষিত, মূর্খ বলে কটাক্ষ করেছেন তাঁরা। একজন লিখেছেন, কেকটি মুখের যতটা কাছে কঙ্গনা নিয়ে গেলেন তাতে তাঁর শ্বাস পড়েছে কেকটিতে। সেটি আবার অন‍্য পেস্ট্রির সঙ্গে রেখে দিলেন তিনি! করোনা কালে এ কেমন অসভ‍্যতা? আরেকজন সরাসরি অভিযোগ করেছেন, কঙ্গনা করোনা ছড়াচ্ছেন। যদিও বিষয়টা নিয়ে কোনো উচ্চবাচ‍্য করেননি অভিনেত্রী।

Related Articles

Back to top button