fbpx
টাইমলাইনরাজনীতি

সোনু সুদ BJP’র এজেন্ট, মহারাষ্ট্রের সরকারকে ব্যার্থ দেখানোর জন্যই করছে মানবদরদী কাজ! অভিযোগ কংগ্রেসের

বাংলা হান্ট ডেস্কঃ বলিউড (Bollywood) অভিনেতা সোনু সুদ (Sonu Sood) বিগত কয়েক সপ্তাহ ধরে এমন এক গুরু দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে, যার জন্য গোটা দেশ জুড়ে ওনার প্রশংসা হচ্ছে। লকডাউনে আটকে পড়া অসহায় শ্রমিকদের জন্য সোনু নিজের পয়সায় বাসে করে তাদের বাড়ি পাঠাচ্ছে।

কিন্তু ওনার এই কাজের জন্য কংগ্রেস ওনাকে আক্রমণ করা শুরু করে দিয়েছে। আর এর প্রধান কারণ হল ভগত সিং কোশিয়ারির সাথে সোনুর সাক্ষাৎ করা। আপনাদের জানিয়ে দিই, শনিবার সোনু সুদ মহারাষ্ট্রের রাজ্যপালের সাথে সাক্ষাৎ করেন।

শোনা যাচ্ছে যে, সোনু সুদ রাজ্যপালের সাথে সাক্ষাৎ করে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানো নিয়ে তথ্য দেন। সোনু রাজ্যপালকে জানান যে, উনি কেমন ভাবে পরিযায়ী শ্রমিকদের জন্য বাড়ি ফেরার ব্যবস্থা করে দিয়েছেন আর তাদের খাওয়ারও ব্যবস্থা করে দিয়েছেন। রাজ্যপাল সোনু সুদের এই কাজের রাজ্যপাল ওনার প্রশংসাও করেন এবং ওনার পাশে থাকার আশ্বাসও দেন।

এরপরেই সোনু সুদের উপর কংগ্রেসের কর্মীরা আক্রমণ করা শুরু করে দেয়। তাঁরা সোনু সুদকে বিজপির এজেন্ট বলে আখ্যা দেন। তাঁরা এও বলেন যে, সোনু রাজ্যে কংগ্রেস, এনসিপি আর শিবসেনার জোট সরকারের চিত্র খারাপ করার জন্য ভালো কাজ করছে।

এমনকি সোনু সুদের তুলনা আন্না হাজারের সাথেও করা হয়। আন্না হাজারে ইন্ডিয়া এগেনস্ট করাপশন মুভমেন্ট চালিয়েছিলেন আর ওনার কারণেই আম আদমি পার্টি তৈরি হয়েছিল।

.শুধু তাই নয়, ওনাকে খলনায়কও বলা হয়। আর কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি আর অন্যান্য বিজেপির নেতারা ওনার প্রশংসা করেছেন।

Back to top button
Close