টাইমলাইনফুটবলখেলা

মৃত্যুর পরও বিতর্কিত মারাদোনা! সম্পত্তির ভাগ চেয়ে হাজির ১৯ বছর বয়সী মারাদোনার ‘অবৈধ’ সন্তান

বাংলা হান্ট ডেস্কঃ কয়েকদিন আগে চিরবিদায় নিয়েছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী ফুটবলার দিয়াগো মারাদনা। মৃত্যুর পর অনেকেই ভেবেছিলেন মারাদোনা যে বিতর্কিত জীবন কাটিয়েছেন সেই বিতর্কিত অধ্যায়েরও পরিসমাপ্তি ঘটবে। কিন্তু না মারাদোনার মৃত্যুর পরও বিতর্ক যেন তার পিছু ছাড়ছে না।

NINTCHDBPICT000001655815 1 Bangla Hunt Bengali News

একজন ভালো ফুটবলার হিসেবে মারাদনা ফুটবল মাঠে যেমন নাম অর্জন করেছিলেন তেমনি মাঠের বাইরেও তিনি ছিলেন এক বিতর্কিত বর্ণময় চরিত্র। গোটা জীবন জুড়ে হাজার হাজার বিতর্কিত কাজকর্ম তিনি করেছেন। বিভিন্ন ধরনের নেশা, মহিলাদের সঙ্গে মেলামেশা তাদের সাথে অবৈধ সম্পর্ক এই সমস্ত কিছু ছিল মারাদোনার নিত্যনৈমিত্তিক ঘটনা। যার ফল ভোগ করতে হচ্ছে মারাদোনাকে। মৃত্যুর পরেও তিনি রেহাই পাচ্ছেন না।

NINTCHDBPICT000622166149 Bangla Hunt Bengali News

মাত্র 60 বছর বয়সেই মৃত্যু ঘটলো কিংবদন্তি মারাদোনার। মৃত্যুকালে তিনি রেখেছে গিয়েছেন 90 মিলিয়ন ডলারের স্থাবর অস্থাবর সম্পত্তি, যা ভারতীয় মুদ্রায় 665 কোটি টাকার সম্পত্তি। পুরো জীবন জুড়ে তার অসাধারণ ফুটবল দক্ষতার মধ্যে দিয়ে মারাদোনা উপার্জন করেছেন কোটি কোটি টাকা। তবে তিনি দুই হাতে টাকা উড়িয়েছেন, নানান সামাজিক, অসামাজিক কাজ কর্মের মধ্যে দিয়ে মারাদোনার জীবনের বেশিরভাগ সঞ্চয়ই তিনি শেষ করে দিয়েছেন। তবুও মৃত্যুকালে তিনি 665 কোটি টাকার বিশাল সম্পত্তি রেখে গিয়েছেন। আর এই সম্পত্তি নিয়েই এবার তৈরি হয়েছে জটিলতা।

NINTCHDBPICT000622157973 Bangla Hunt Bengali News

জীবিত অবস্থায় মারাদোনা অনেক মহিলার সঙ্গে মেলামেশা করেছেন। অনেক জনকে চিনি স্বীকৃতি দিয়েছেন আবার অনেককেই তিনি মেনে নেননি। এবার মারাদোনার সম্পত্তির ভাগ চেয়ে হাজির তারই এক অবৈধ সন্তান 19 বছর বয়সী এক যুবক। তিনি নিজেকে মারাদোনার সন্তান বলে দাবি করেছেন এবং তিনি দাবি করেছেন কবর থেকে মারাদোনাকে তুলে তার সঙ্গে ডিএনএ পরীক্ষা করা হোক তাহলে তিনি সকলের কাছে প্রমাণ করে দেবেন যে তিনি মারাদোনার সন্তান।

996c1w0tdeeaqsnqcig2huwhp Bangla Hunt Bengali News

এই মুহূর্তে মারাদোনার যাবতীয় সম্পত্তি ভোগ করছেন তার প্রথম স্ত্রী ক্লদিয়া এবং দুই মেয়ে দলমা ও গিয়ানিয়ার। এবার তাদের সম্পত্তিতে ভাগ বসাতে হাজির 19 বছর বয়সী মারাদোনার অবৈধ সন্তান নুনেজ।

Back to top button