টাইমলাইনবিনোদন

দুবাইতে স্ত্রী ও এক কন‍্যা রয়েছে সলমনের! বিতর্কিত টুইট ঘিরে অস্বস্তিতে ভাইজান

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের ‘মোস্ট এলিজিবল ব‍্যাচেলর’ বলে এতদিন মানুষকে একজনকেই চিনত, তিনি সলমন খান (salman khan)। পঞ্চাশের মধ‍্যভাগে এসেও এখনো বিয়ের নামও উচ্চারণ করেননি অভিনেতা। সকলে এক রকম ধরেই নিয়েছে এ জীবনে আর বিয়ে করছেন না সলমন। কিন্তু সম্প্রতি এমনি এক অভিযোগ উঠেছে যে হকচকিয়ে গিয়েছেন খোদ অভিনেতা।

চুপিচুপি নাকি বিয়ে সেরে নিয়েছেন সলমন। তবে এ দেশে নয়, তাঁর পরিবার রয়েছে বিদেশে। দুবাইতে নাকি সলমনের স্ত্রী নূর ও এক সতেরো বছরের কন‍্যাও রয়েছে। এমনি এক টুইট ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। এমন বিতর্কিত টুইটের জেরে অস্বস্তিতে পড়ে গিয়েছেন সলমনও।


ব‍্যাপারটা খোলসা করেই বলা যাক। সম্প্রতি নিজের ভাই আরবাজ খানের টক শো তে অতিথি হিসেবে এসেছিলেন সলমন। সেখানে সোশ‍্যাল মিডিয়ায় সলমনের নিন্দা করে করা কিছু টুইট পড়তে শুরু করেন আরবাজ। তার মধ‍্যেই একটি টুইটে এক ব‍্যক্তি রীতিমতো হুমকি দিয়ে লিখেছেন, ‘কোথখয় লুকিয়ে বসে আছিস ভীতু? ভারতে সকলে জানে যে তুই দুবাইতে নিজের স্ত্রী নূর ও সতেরো বছরের মেয়ের সঙ্গে রয়েছিস। ভারতবাসীদের আর কতদিন বোকা বানাবি?’

এমন অভিযোগ শুনে প্রাথমিক ভাবে থতমত খেয়ে গিয়েছিলেন সলমন। তারপরেই তিনি বলেন, “এদের সত‍্যিই কত জ্ঞান। এগুলি সব ভিত্তিহীন। আমি জানি না উনি কার কথা বলছেন আর এসব কোথায় পোস্ট করা হয়েছে। এই ব‍্যক্তি কি সত‍্যিই ভেবেছেন যে উত্তর দিয়ে আমি ওঁকে বাধিত করব? ভাই, আমার স্ত্রী নেই। আমি ভারতে থাকি, গ‍্যালাক্সি অ্যাপার্টমেন্ট, সেই নয় বছর বয়স থেকে। আমি এই ব‍্যক্তিকে কোনো উত্তর দেব না, গোটা ভারত জানে আমি কোথায় থাকি।”

Related Articles

Back to top button