টাইমলাইনবিনোদন

বড় বিপদে সইফ আলি খানের ওয়েব সিরিজ ‘তাণ্ডব’, উঠল অ্যামাজন বয়কটের ডাক

বাংলাহান্ট ডেস্ক: তুমুল বিতর্কের সম্মুখীন সইফ আলি খানের (saif ali khan) ওয়েব সিরিজ (web series) ‘তাণ্ডব’ (tandav)। OTT প্ল‍্যাটফর্মে চরম বিরোধের মুখে পড়েছে এই ওয়েব সিরিজ। সম্প্রতি অ্যামাজন (amazon
) প্রাইমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন বিজেপি বিধায়ক রাম কদম। এরপরেই সোশ‍্যাল মিডিয়ায় অ্যামাজন বয়কটের ডাক উঠেছে।

সমগ্র দেশের হিন্দুদের উদ্দেশে বিজেপি বিধায়ক অনুরোধ করেছেন অ্যামাজনের সাবস্ক্রিপশন না নেওয়ার জন‍্য। সেই সঙ্গে অ্যামাজন প্রাইম অ্যাপটিও ডিলিট করে দিয়েছেন তিনি। লখনউ তেও ওয়েব সিরিজটির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে খবর মিলেছে।


জানা গিয়েছে, অ্যামাজন প্রাইম ইন্ডিয়ার হেড অপর্ণা পুরোহিত, ওয়েব সিরিজের নির্মাতা, পরিচালক ও লেখকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। এক বিশেষ সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত ও দেশের প্রধানমন্ত্রীকে নিয়ে অশোভনীয় দৃশ‍্য প্রদর্শনের জন‍্য এই মামলা দায়ের হয়েছে বলে খবর।

অপর্ণা পুরোহিত, ওয়েব সিরিজের পরিচালক আলি আব্বাস, প্রযোজক হিমাংশু কৃষ্ণ মেহর ও লেখক গৌরব সোলাঙ্কির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৫৩এ, ২৯৫, ৫০৫ (১)(বি), ৫০৫ (২), ৪৬৯, ৬৬, ৬৬এফ, ৬৭ ধারায় মামলা দায়ের হয়েছে।

বিজেপি বিধায়ক রাম কদমের সাফ বক্তব‍্য, যতক্ষণ না সিরিজ নির্মাতারা ক্ষমা চেয়ে সিরিজটিকে OTT প্ল‍্যাটফর্ম থেকে সরিয়ে ফেলছেন ততক্ষণ পর্যন্ত বিরোধ চলবে। তাঁর কথায়, আর সহ‍্য করার প্রশ্ন নেই। এবার শুধু উচিত জবাব দেওয়া হবে।

প্রসঙ্গত, এই মুহূর্তে আগামী ছবি ভূত পুলিসের শুটিংয়ে জয়সলমেরে রয়েছেন সইফ আলি খান। এছাড়া প্রভাসের বিপরীতে আদিপুরুষ ছবিতেও দেখা যাবে তাঁকে। রাবণের চরিত্রে অভিনয় করবেন তিনি।

 

Back to top button