টাইমলাইনভাইরালভিডিও

নাচের মাধ্যমে করোনা সচেতনতার বার্তা দিলেন পুলিশকর্মীরা! ভাইরাল ভিডিও মন ছুঁল নেটিজনদের

বাংলাহান্ট ডেস্কঃ দেশ জুড়ে বাড়তে থাকা করোনা সংক্রমণের মধ্যে সচেতনবার্তা পৌঁছে দিতে এবার অভিনব কায়দায় মাঠে নামলেন পুলিশকর্মীরা। ইউনিফর্ম পড়ে, মুখে মাস্ক পড়েই গানের তালে মাস্ক এবং স্যানেটাইজার ব্যবহারের বিষয়ে আবারও সাধারণ মানুষকে সচেতন করলেন কেরলের পুলিশকর্মীরা।

সম্প্রতি স্যোশাল মিডিয়ায় একটি ভিডিও ব্যাপক হারে হয়েছে ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে বেশ কয়েকজন পুলিশকর্মী গানের তালে নাচের মাধ্যমে আবারও সচেতন বার্তা দিচ্ছেন সাধারণ নাগরিকদের উদ্দেশ্যে। কিভাবে মাস্ক ব্যবহার করবেন, কিভাবে স্যানেটাইজার ব্যবহার করবেন, সর্বোপরি কিভাবে মানুষের থেকে দূরত্ব বজায় রাখবেন, সেটা দেখিয়েছেন পুলিশকর্মীরা।

দেখে নিন সেই ভাইরাল ভিডিও-

ভাইরাল ভিডিওতে (viral video) দেখা যাচ্ছে মাথায় পুলিশের টুপি, মুখে মাস্ক এবং গায়ে পুলিশের ইউনিফর্ম পরেই গানের তালে রাস্তায় নাচ করছেন পুলিশকর্মীরা। যেখানে তাঁরা সাধারণ মানুষকে সচেতন করছেন তাঁরা কিভাবে মাস্ক পড়বেন। কিভাবে স্যানেটাইজার ব্যবহার করবেন, সর্বোপরি কিভাবে এই ভাইরাসের বিরুদ্ধে মোকাবিলা করতে সামাজিক দূরত্ব বজায় রাখবেন, সবটাই কড়া ভাষায় নয়, কিছুটা বিনোদনের মাধ্যমে তুলে ধরলেন সাধারণ মানুষের সামনে।

বর্তমান সময়ে করোনার দ্বিতীয় ঢেউয়ে চারিদিকে হাহাকার পড়ে গেছে। অক্সিজেন, হাসপাতাল বেডের সংকট দেখা দিয়েছে বিভিন্ন দিকে। এই পরিস্থিতিতে স্যোশাল মিডিয়ায় শুধু আবেগের, দুঃখের ভাইরাল ভিডিও শেয়ার হচ্ছে ঝুড়ি ঝুড়ি। কিন্তু সেসবের মধ্যে থেকেও পুলিশকর্মীদের এই অভিনব পন্থার বিনোদন মূলক ভাইরাল ভিডিও মন ছুঁড়ে গেছে নেটিজনদের। সেইসঙ্গে প্রশংসাও কুড়িয়েছে নেটিদুনিয়ায় শেয়ার হয়ে এই ভাইরাল ভিডিও।

Back to top button