টাইমলাইনখেলাক্রিকেট

IPL-এ ফের করোনা সংক্রমণ; চরম সমস্যায় BCCI

বাংলা হান্ট ডেস্কঃ সারা বিশ্বের সাথে সাথে এই মুহূর্তে ভারতবর্ষে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। তবে তুলনামূলক ভাবে করোনা আক্রান্তের সংখ্যা অনেক কম সংযুক্ত আরব আমিরশাহীতে। তাই এবারের আইপিএল ভারতের বদলে সংযুক্ত আরব আমিরশাহীতে করার পরিকল্পনা করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। সবদিক বিচার বিবেচনা করে আমিরশাহীকেই আইপিএলের সব থেকে সুরক্ষিত ভেন্যু হিসেবে বেছে নিয়েছে বিসিসিআই। আগামী 19 শে সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহির মাটিতে হতে চলেছে আইপিএল এর তেরো তম সংস্করণ।

তবে দুবাইয়ের মাটিতে আইপিএল শুরু করার আগেই বিসিসিআইয়ের জন্য বড় ধাক্কা। কয়েকদিন আগেই আইপিএলের অন্যতম সফল ফ্রাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের 13 জন করোনা আক্রান্ত হয়েছেন। এবার করোনা আক্রান্ত হলেন বিসিসিআইয়ের মেডিকেল টিমের একজন। এই নিয়ে আইপিএল শুরু হওয়ার আগেই 14 জন করোনা সংক্রমণ হয়ে পড়লো। আর এই ঘটনায় স্বাভাবিকভাবেই চরম সমস্যায় পড়ে গিয়েছে বিসিসিআই।

কয়েকদিন আগেই দুই ক্রিকেটার সহ মোট 14 জন করোনা আক্রান্ত হয়েছেন চেন্নাই সুপার কিংসের। এবার করোনা আক্রান্ত হলেন বোর্ডের মেডিকেল টিমের একজন। আইপিএল শুরু হওয়ার আগেই এই নিয়ে চরম সমস্যা দেখা দিয়েছে বিসিসিআইয়ের। এছাড়াও এই মুহূর্তে দিনের পর দিন দুবাইয়েও করোনা সংক্রমণ বেড়েই চলেছে। এইসব নানান কারণে এই মুহূর্তে চরম অস্বস্তিতে রয়েছে দুবাই প্রশাসন। অপরদিকে এই সবের মধ্যেও সুষ্ঠুভাবে আইপিএল আয়োজন করা নিয়ে চরম অস্বস্তি দেখা দিয়েছে বিসিসিআইয়ের অন্দরে।

Related Articles

Back to top button