fbpx
টাইমলাইনভাইরালভারত

বিনা কারণে বাইরে এলে,পুলিশের মার খেতে হবে

বাংলা হান্ট ডেস্ক: মরণব্যাধি করোনাভাইরাস কার্যত মহামারীর রূপ নিয়েছে গোটা বিশ্বজুড়ে। ইতিমধ্যেই এই রোগে আক্রান্ত হয়ে হাজার হাজার মানুষের মৃত্যু হয়েছে গোটা বিশ্ব জুড়ে।করোনা ভাইরাসের থাবা থেকে বাদ পড়েনি ভারতও। ইতিমধ্যেই পশ্চিমবঙ্গেও করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। আজ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে দমদমের বাসিন্দার।

সে কারণেই সাবধানতা অবলম্বনে গতকাল গোটা বিশ্ব জুড়ে পাবলিক কারফিউর নির্দেশ দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। করোনার সংক্রমণ ঠেকাতে হাতে হাত মিলিয়ে কাজ করছে রাজ্য সরকার ও কেন্দ্র সরকার।

এর আগেই রাজ্যের বাইরে থেকে আসা ট্রেনগুলো বন্ধের জন্য রেল মন্ত্রকের কাছে আবেদন জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্তঃরাজ্য বাস পরিষেবাও তিনি বন্ধ করিয়েছিলেন। বন্ধ রয়েছে আন্তর্জাতিক বিমান পরিষেবাও।

এবার রাজ্যের মধ্যে অবস্থিত দুটি বিমানবন্দর অর্থাৎ দমদম ও বাগডোগরায় দেশের অন্যান্য প্রান্ত থেকে যাতে বিমান না আসে তা নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করে চিঠি দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের করোনা সংক্রমনের যে ক’টি রিপোর্ট পাওয়া গেছে তারা প্রত্যেকেই বাইরে থেকে আসা ব্যক্তির সংস্পর্শে হয়েছে। তাই সব জায়গা থেকেই নিজেদের সাবধানতা বজায় রাখতে চাইছে রাজ্য।এবং আজ থেকে যদি কোন ছেলে বিনা কারন বাইরে থাকে তা হলে পুলিশের মার খেতে হবে। কলকাতায় ও করা পদক্ষেপ নিতে চলেছে রাজ্য। বিভিন্ন রাজ্যের ও এই পদ্ধতি চালু হয়েছে।

এবং আজ থেকে যদি কোন ছেলে বিনা কারন বাইরে থাকে তা হলে পুলিশের মার খেতে হবে। কলকাতায় ও করা পদক্ষেপ নিতে চলেছে রাজ্য। বিভিন্ন রাজ্যের ও এই পদ্ধতি চালু হয়েছে।

Back to top button
Close
Close