টাইমলাইনবিনোদন

ব্রেকিং: করোনা পজিটিভ ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ‍্যাকে ভর্তি করা হল নানাবতী হাসপাতালে

বাংলাহান্ট ডেস্ক: মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হল করোনা পজিটিভ ঐশ্বর্য রাই বচ্চন (aishwarya rai bachchan) ও আরাধ‍্যা বচ্চনকে (aradhya bachchan)। আগেই জানা গিয়েছিল করোনায় (corona) আক্রান্ত হয়েছেন ঐশ্বর্য ও আরাধ‍্যা। অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন করোনা পজিটিভ জানার পরের দিনই খবর পাওয়া যায় ঐশ্বর্য ও আরাধ‍্যাও আক্রান্ত হয়েছেন করোনায়।
এতদিন তাঁদের লক্ষণ তেমন দেখা না দেওয়ায় অমিতাভের বাংলো জলসাতেই হোম কোয়ারেন্টাইনে ছিলেন ঐশ্বর্য ও আরাধ‍্যা। সম্প্রতি তাদের ভর্তি করা হয়েছে নানাবতী হাসপাতালে। সেখানে আগে থেকেই ভর্তি রয়েছেন অমিতাভ ও অভিষেক।


অমিতাভ ও অভিষেক দুজনেই টুইট করে জানান তাঁদের করোনা পজিটিভ হওয়ার খবর। সোশ‍্যাল মিডিয়ায় অমিতাভ বচ্চন লেখেন, ‘আজ সন্ধ‍্যায় আমি করোনা পজিটিভ জানতে পেরেছি। এখন হাসপাতালে ভর্তি আছি। হাসপাতালের তরফে কর্তৃপক্ষদের খবর দেওয়া হচ্ছে। পরিবারের সদস‍্য ও কর্মচারীদের করোনা পরীক্ষা করা হয়েছে। রিপোর্টের অপেক্ষা চলছে। আমি অনুরোধ করছি গত ১০ দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে করোনা পরীক্ষা করিয়ে নেবেন।’
অভিষেকও আক্রান্ত হওয়ার খবর জানিয়ে লেখেন, ‘আমি ও বাবা দুজনেই করোনা আক্রান্ত হয়েছি। হালকা উপসর্গ দেখা দিয়েছে আমাদের। হাসপাতালে ভর্তি রয়েছি। আমরা কর্তৃপক্ষকে যাবতীয় তথ‍্য জানিয়েছি। পরিবারের সদস‍্যরা এবং কর্মচারীদেরও করোনা পরীক্ষা হয়েছে। সকলকে অনুরোধ আপনারা চিন্তিত হবেন না। ধন‍্যবাদ।’
জানা গিয়েছে, ডাবিং স্টুডিও থেকে করোনা আক্রান্ত হয়েছেন অভিষেক। তার থেকেই অমিতাভ সংক্রমিত হয়েছেন বলে অনুমান। এর আগে র‍্যাপিড টেস্টে ঐশ্বর্য ও আরাধ‍্যার রিপোর্ট নেগেটিভ আসে। এবার আরটিপিসিআর পদ্ধতিতে রিপোর্ট পজিটিভ আসে বলে খবর। এতদিন তাঁদের হোম কোয়ারেন্টাইনেই রাখা হয়েছিল। অবশ‍্য জয়া বচ্চনের রিপোর্ট নেগেটিভ আসে।
অমিতাভ বচ্চনের তিনটি বাংলোই জীবাণুমুক্ত করা হয়েছে বৃহন্মুম্বই পুরসভা থেকে। ঝোলানো হয়েছে কনটেনমেন্ট জোনের নোটিশ‌। অমিতাভ এখন স্থিতিশীল আছেন বলে জানা গিয়েছে।

Back to top button