টাইমলাইনভারত

লকডাউনের মাঝে মদ কিনতে গিয়ে পুলিশের হাতে বেধড়ক মার খেলেন ২ যুবক

বাংলা হান্ট ডেস্ক : চীনের উহান থেকে আগত করোনা ভাইরাস সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। করোনা ভাইরাসের থাবায় কার্যত স্তব্ধ হয়ে গিয়েছে গোটা বিশ্ব। পৃথিবীর উন্নতশীল দেশ গুলিও হিমশিম খেয়েছে করোনা ভাইরাস কে বাগে আনতে। করোনা ভাইরাসের থাবায় কার্যত শ্মশানে পরিণত হয়েছে ইতালি।

অন্যান্য দেশের পাশাপাশি ভারতেও ঢুকে গিয়েছে এই মারণ রোগ। ইতিমধ্যেই ভারতে করোনা ভাইরাসের জেরে মৃত্যু হয়েছে ১১ জনের। এই প্রথম কোনও ভাইরাসের এমন ভয়ঙ্কর রূপ প্রত্যক্ষ করলো গোটা বিশ্ব।

ইতিমধ্যেই করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে গোটা ভারত জুড়ে ২১ দিন লক ডাউনের সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই সিদ্ধান্তে তার পাশে রয়েছে রাজ্য সরকারও।

সরকার এবং পুলিশ প্রশাসনের এমন তৎপরতার মধ্যেও ক্যামেরায় ধরা পড়লো অন্য এক চিত্র।গোটা দেশ জুড়ে লকডাউনের মধ্যে লুকিয়ে মদ কিনতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ে বেধড়ক মার খেলেন ২ যুবক।অভিযোগ, স্কুটির ডিকির ভিতরে মদের বোতল লুকিয়ে নিয়ে যাচ্ছিলেন দুই যুবক।

তাদের দেখে পুলিশের সন্দেহ হওয়ায় স্কুটির ডিকি খুলিয়ে চেক করেন পুলিশ। তারপরেই বেধড়ক মার দিয়ে ওই দুই যুবককে গ্রেফতার করে পুলিশ।যেখানে সরকার জনগনের জন্য এমন পদক্ষেপ নিচ্ছেন সেখানে রাজ্যের জনগণের এমন আচরনে রিতীমত বাকরুদ্ধ পুলিশ প্রসাশন।

Related Articles

Back to top button