fbpx
আন্তর্জাতিকটাইমলাইন

করোনা ভাইরাসঃ দোকানে এসে হাঁচলেন মহিলা, ভয়ে ২৬ লক্ষ টাকার জিনিস ফেলে দিলেন বিক্রেতা

বাংলাহান্ট ডেস্কঃ করোনা ভাইরাসের (COVID-19) আতঙ্কে আতঙ্কিত হয়ে রয়েছে গোটা দেশ। এই সময় লকডাউন জারী করা হয়েছে বিভিন্ন দেশে। নেওয়া হচ্ছে রোগ প্রতিরোধক বিভিন্ন ব্যবস্থাও। আমেরিকায় (America) এখন বহু মানুষ আক্রান্ত হয়েছেন। আক্রান্তের সংখ্যা ৮৫ হাজার ছাড়িয়েছে গেছে। এবং প্রাণও হারিয়েছেন প্রায় দেড় ১ হাজার মানুষ। বর্তমানে আমেরিকাতে পরিস্থিতি দিন দিন আরও খারাপ হচ্ছে।

এই পরিস্থিতিতে অত্যাবশ্যকীয় পণ্য কিনতে গিয়ে পুলিশের হাতে আটক হতে হল এক আমেরিকান মহিলাকে। এই মহিলাকে ধরিয়ে দিলেন এক দোকানের মালিক। তাঁর দাবী ওই মহিলা করোনা আক্রান্ত হয়েছেন। ঘটনাটি হল, আমেরিকার এক মহিলা অত্যাবশ্যকীয় পণ্য কেনার জন্য একটি দোকানে গিয়েছিলেন। দোকানে যাওয়ার পর থেকেই তিনি শারীরিক অসুবিধার কারণে বারবার হাঁচি দিতে থাকেন। এইভাবে তিনি দোকানের যে প্রান্তে মাংসের স্টল রয়েছে, সেখানে গিয়েও হাঁচি দেন।

তৎক্ষণাৎ ওই দোকানের মালিক পুলিশকে ফোন করেন। এই হঠাৎ হাঁচি দেওয়ার জন্য ওই মহিলাকে পুলিশের হাতে তুলে দেন তাঁরা। এবং ওই মহিলা দোকানের যে অংশে গিয়ে বারাবার হাঁচি দিচ্ছিলেন, সেখানকার সমস্ত খাবার জিনিস প্রায় ২৬ লক্ষ টাকার জিনিস ফেলে দেওয়া হয়। দোকান পক্ষের দাবি ওই মহিলা করোনা ভাইরাস রোগের আক্রান্ত হয়েছেন।

কিন্তু পুলিশ সূত্রে জানায়, প্রাথমিকভাবে ওই মহিলা করোনা আক্রান্ত ছিলেন না। তবে শারীরিক সামান্য অসুস্থতার কারণে তিনি হাঁচি দিয়েছিলেন। বর্তমানে ওই মহিলার বিরুদ্ধে ফৌজদারি মামলার বিচার করা হবে।

Back to top button
Close
Close