টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

বিজেপির পাল্টা তৃণমূল, মিঠুনের সভা করে যাওয়া মাঠেই এবার পাল্টা কর্মসূচি বাবুলের

বাংলা হান্ট ডেস্কঃ রাজ্যে ক্রমশ বাড়ছে রাজনৈতিক চাপানোতোর। দিনদিন আরও প্রকট হচ্ছে শাসক- বিরোধী দ্বন্দ্ব। বর্তমানে বাংলায় (Bengal) ৫ দিনের সফরে এসেছেন মিঠুন চক্রবর্তী ( Mithun Chakraborty )। ৫ দিনের ঠাসা কর্মসূচী তার, আজ রাঢ়বঙ্গের বাঁকুড়া সফরে যাবেন তিনি, উপস্থিত থাকবেন বিজেপির নানা জনসভায়। আর এরই মাঝে সূত্রের খবর মিঠুন চক্রবর্তী বিজেপির হয়ে যে স্থানে সভা করবেন সেই একই জায়গায় এবার পাল্টা সভা করবে শাসক দল ।

ঘটনার সূত্রপাত হয় বুধবার পুরুলিয়ায় মিঠুনের সভার পরই। বিজেপির সভা শেষে বৈঠক বসান তৃণমূল কংগ্রেসের পুরুলিয়া জেলা সভাপতি সৌমেন বেলথরিয়া (Soumen Beltharia)। সিদ্ধান্ত হয়, লধুরকায় মিঠুনের সভাস্থলেই আগামী ১ ডিসেম্বর জনসভা করবে শাসক দল । তিনি বলেন ‘সারা বছরই আমাদের নানা কর্মসূচি চলে। আমরা মানুষের সঙ্গে থেকে কাজ করি। আমাদের পাল্টা জনসভা করার দরকার পড়ে না। মানুষ ভিড় করেছিলেন মিঠুন চক্রবর্তীকে দেখার জন্য। আমাদের ব্লক স্তরের সভায় তার চেয়ে বেশি ভিড় হয়।’ তিনি জানান আপাতত পুরুলিয়া ( Purulia) দিয়েই শুরু হলেও এরপর ধাপে ধাপে অন্যান্য জেলায় জবাবী সভা করবে তৃণমূল।

সৌমেন বেলথরিয়া আরও বলেন, বাবুল সুপ্রিয় এবং মহুয়া মৈত্রের জনসভার আগে শনিবারও পুরুলিয়া শহরে তৃণমূল কংগ্রেসের একটি জনসভা রয়েছে। সেখানে হাজির থাকবেন তৃণমূল কংগ্রেস বিধায়ক মানস ভুঁইয়া সহ সাংসদ শতাব্দী রায় ও যুব নেতা দেবাংশু ভট্টাচার্য।

Mithun Chakraborty,Mahua Moitra,Babul Supriyo,West Bengal,Purulia,TMC Meeting,মিঠুন চক্রবর্তী,মহুয়া মৈত্র,বাবুল সুপ্রিয়,পশ্চিমবঙ্গ,পুরুলিয়া,তৃণমূলের সভা

শাসক দলের এই পাল্টা জবাবী সভা প্রসঙ্গে অবশ্য বিজিপির প্রতিক্রিয়া বেশ হালকা। তারা জানিয়েছে ঘাসফুল শিবিরের পাল্টা সভা নিয়ে কোনোরূপ মাথা ব্যাথা নেই তাদের। শাসকদল চাইলে সভা করতেই পারে, এতে তাদের কোনো বক্তব্য নেই।

Leading Digital Business For Cryptocurrency Solution – CryptClon.com

Related Articles