fbpx
টাইমলাইনভাইরাল

ভাইরাল ভিডিও: কিস ডে পালন করছে গোরুও! চুমু খাওয়ার জন্য মানুষের ঘাড়ের ওপর উঠল গোরু

বাংলাহান্ট ডেস্ক: ইংরেজি ক্যালেন্ডারে ফেব্রুয়ারি মানেই ভালবাসা, প্রেমের মাস। ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহ থেকেই শুরু হয়ে যায় প্রেমদিবসের কাউন্টডাউন। ৭ তারিখ রোজ ডে দিয়ে শুরু হয় প্রেমের সপ্তাহ। শেষ হয় ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে তে। আজ, ১৩ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডের ঠিক আগের দিন। আজকের দিনটি নামাঙ্কিত হয়ে আছে কিস ডে বলে অর্থাৎ চুম্বন দিবস।

গোলাপ, চকলেট, টেডি দেওয়া থেকে শুরু করে আলিঙ্গনের মাধ্যমে ধীরে ধীরে প্রেমিক প্রেমিকার মনের আরও কাছাকাছি পৌঁছনো হয়। আর প্রেমের অপরিহার্য জিনিস যে চুম্বন সেকথা তো সকলেই জানেন। তাই আজকের দিনে সাহস করে প্রেমিকার ঠোঁটে বা কপালে এঁকেই দিতে পারেন চুম্বন চিহ্ণ। এতে যেমন প্রেমটাও প্রকাশ পায়, তেমনই আশ্বাসও দেওয়া হয়, পাশে আছি। তবে শুধু মানুষরাই যে ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেট করবেন তা কেন হবে? পশুরাও বা বাদ যায় কেন?

প্রেম করার অধিকার রয়েছে সবারই। আর সেটাই প্রমাণ করে দিল এক গোরু। হ্যাঁ, ঠিকই পড়েছেন। চুমু খাওয়ার জন্য এক ব্যক্তির ঘাড়ের ওপরেই উঠে পড়ল সে। তারও সম্ভবত ইচ্ছা হয়েছিল কিস ডে সেলিব্রেট করার। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, দুই ব্যক্তি দাঁড়িয়ে রয়েছেন রাস্তায়। হঠাৎ করেই এক গোরু চলে আসে তাঁদের পেছনে। কথা নেই বার্তা নেই আচমকাই সামনের দু পা তুলে এক ব্যক্তির ঘাড়ের ওপর উঠে যায় সে। ব্যক্তিও টাল সামলাতে না পেরে গোরু সমেত চিৎপটাং রাস্তায়।

এই পুরো ঘটনাটাই একজন ক্যামেরাবন্দি করেছেন। সেই ভিডিওই এখন ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটজনতা। অনেকেই বলছেন, গোরু হলেও তাদেরও তো প্রেম করার, চুমু খাওয়ার ইচ্ছা জাগে।

Back to top button
Close
Close