fbpx
টাইমলাইনরাজনীতি

দীর্ঘদিন পঞ্চায়েতে ক্ষমতায় থাকার পরেও উন্নয়ন করেনি CPM! সেই ক্ষোভেই ১০০ জন কর্মী সমর্থক যোগ দিলেন বিজেপিতে

বাংলা হান্ট ডেস্কঃ বালুরঘাটের বিজেপির সাংসদ সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar) হাত ধরে ১০০ জন সিপিএম (CPIM) কর্মী সমর্থক যোগ দিলেন বিজেপিতে (BJP)। দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান অনুপ রায় এর সাথে ১০০ জন সিপিএম কর্মী এদিন বিজেপিতে যোগ দেন।

সিপিএম থেকে আসা কর্মী সমর্থকদের হাতে দলীয় পতাকা তুলে দেন বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার। দলবদলের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ দিনাজপুর জেলার বিজেপি সভাপতি বিনয় বর্মণ এবং অন্যান্য জেলা নেতৃত্ববৃন্দ।

সিপিএম কর্মীরা বিজেপিতে যোগ দিয়ে জানান, দীর্ঘকাল ধরে গঙ্গারামপুর পঞ্চায়েত এলাকায় কোন উন্নয়নই হয়নি। আর সেই কারণেই তাঁরা বিজেপিতে যোগ দিয়েছে। বিজেপির সাংসদ সুকান্ত মজুমদার বলেন, লকডাউনের মধ্যে অন্য দল থেকে কর্মী সমর্থকদের বিজেপিতে যোগদান প্রমাণ করছে যে বিজেপি নিজেদের কাজ ঠিক ভাবেই পালন করছে।

গঙ্গারামপুরের প্রাক্তন প্রধান অনুপ রায় বলেন, বহুবছর ধরেই এই এলাকা সিপিএম এর দখলে। আর এতবছর গ্রাম পঞ্চায়েত দখলে রাখার পরেও কোন উন্নয়ন হয়নি। সিপিএম উন্নয়ন করছে না, তৃণমূল দুর্নীতিগ্রস্ত তাই আমরা সবাই মিলে বিজেপিতে যোগ দিলাম। এলাকার উন্নয়নের স্বার্থেই এই যোগদান জানান তিনি।

Back to top button
Close