টাইমলাইনখেলাক্রিকেটIPL

এই বোলারের অন্তর্ভুক্তিতে আরও শক্তিশালী KKR, জানুন কবে নামবেন মাঠে

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আইপিএল ২০২২-এ কলকাতা নাইট রাইডার্স ভালো শুরু করেছে। কেকেআর তাদের ৩ ম্যাচের মধ্যে দুটি জিতে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। যে ম্যাচটি হারতে হয়েছে, সেই ম্যাচেও লড়াই গড়িয়েছিল ম্যাচের শেষ ওভার অবধি। ভালো ফর্মের কারণে এখন দল আত্মবিশ্বাসী হয়ে আরও বিপজ্জনক হয়ে উঠবে। এরই মধ্যে অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক এবং ফাস্ট বোলার প্যাট কামিন্স কেকেআর-এ যোগ দিয়েছেন এবং তার কোয়ারেন্টাইনের সময়কাল আজ শেষ হচ্ছে। অর্থাৎ ৬ এপ্রিল থেকে ম্যাচ খেলতে প্রস্তুত হবেন তিনি। কেকেআরের পরবর্তী ম্যাচ ৬ই এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। এমতাবস্থায় কামিন্স এই ম্যাচে খেলতে চাইবেন।

কেকেআর হেড কোড ব্রেন্ডন ম্যাককালাম প্যাট কামিন্সকে দলে যোগ দিতে পেরে খুব খুশি। তিনি বলেছিলেন যে কামিন্স এমন একজন খেলোয়াড়, যে সহজেই পরিবেশের সাথে নিজেকে মানিয়ে নিতে পারে। তিনি একজন শক্তিশালী নেতাও বটে। এমন পরিস্থিতিতে তার উপস্থিতি শ্রেয়স আইয়ারকেও উপকৃত করবে, যিনি অধিনায়ক হিসাবে নিজের চিহ্ন রেখে যেতে সফল হয়েছেন। তবে কামিন্সের প্রত্যাবর্তনের ফলে, কেকেআরের জন্য তৈরি হয়েছে একটি সমস্যা। এখন প্লেয়িং ইলেভেন বেছে নেওয়া কঠিন হতে পারে। কারণ তার অনুপস্থিতিতে কেকেআরের হয়ে দুর্দান্ত বোলিং করেছেন টিম সাউদি।

এ বিষয়ে কোচ ম্যাককালাম বলেছেন, “দল নির্বাচন এখন আমাদের কাছে সমস্যার হবে। কারণ এখন আমাদের প্লেয়িং ইলেভেনে সুযোগ পাওয়ার যোগ্য অনেক বেশি খেলোয়াড় রয়েছে। তবে আমি মনে করি এই সমস্যাটা দলের জন্য ভালো।”

কেকেআরের হয়ে এই মরশুমে মাঠে নামা প্রতিটি বিদেশি এই বছর দারুণ ফর্মে রয়েছেন। কিন্তু নিজের সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন প্যাট কামিন্সও। পাকিস্তানের বিরুদ্ধে সদ্য সমাপ্ত টেস্ট সিরিজে সর্বোচ্চ উইকেট শিকারী ছিলেন কামিন্স। এখন দেখার এটাই যে কাকে বসিয়ে তার জায়গায় কামিন্স কেকেআরের একাদশে সুযোগ পান।

Related Articles

Back to top button