fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

করোনা ভাইরাসের সাথে লড়াইতে গরিবদের পাশে সৌরভ গাঙ্গুলি, নিচ্ছেন বড় দায়িত্ব

ইতিমধ্যে কোরোনার থাবায় প্রাণ হারিয়েছে বহু সাধারণ মানুষ। এখনো পর্যন্ত এই মরণ রোগের চিকিৎসার কোনো ওষুধ বের না হওয়ায়। উঠতে বসতে আতঙ্ক গিলে খাচ্ছে সাধারণ মানুষকে। আর কোরোনার প্রকোপ গত মাস থেকেই চীন থেকে গোটা বিশ্বে ছড়িয়ে পড়ছিলো।

আর এই পরিস্থিতিতে এক এক করে সব দেশে এই রোগ ছড়িয়ে পড়ায় এখন তা অতিমারি রূপে ধারণ করেছে। আর করোনাতে এখন সবাই গৃহ বন্দী। দিন আনে দিন খায় তাদের রোজগার বন্ধ। তাদের খাবার যোগান দিতে পাশে দাঁড়ালেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। ব্যক্তিগত উদ্যোগে বিনামূল্যে তাঁদের অন্নের ব্যবস্থা করবেন বোর্ড প্রেসিডেন্ট। জানা গিয়েছে তিনি সাহায্য করবেন রাজ্যের সাধারণ মানুষদের।

i

করোনা ভাইরাস এর মোকাবিলায় রাজ্য সরকার সরকারি স্কুল গুলিতে ক্যাম্প বানাচ্ছে । এবার সেই ক্যাম্পের সব মানুষদের জন্য চাল দেবেন পুরোটাই ব্যক্তিগত উদ্যোগ সৌরভ গাঙ্গুলির । এই বিপদের পরিস্থিতিতে তার পাশে দাঁড়ানোর এই সিদ্ধান্ত আমাদের সবাইকে আনন্দ দিয়েছে। তিনি জানিয়েছ পাঁচ লক্ষ টাকার চাল তিনি গরীব মানুষদের হাতে তুলে দেবেন।সৌরভ জানিয়েছেন “সরকার যদি চায় ইডেনের ইন্ডোর এবং ডরমিটরিকে অস্থায়ী চিকিৎসা কেন্দ্র করে তোলা যেতে পারে। এ ব্যাপারে আমরা প্রস্তুত।” এই নিয়ে তিনি মমতা ব্যানার্জী এদের সাথে কোথাও বলেছেন।

আর এই রোগের ওষুধ না মেলায় সংক্রমণ তড়তড়িয়ে বাড়ছে। আর ভারতে এখন আক্রান্তের সংখ্যা প্রায় পাঁচশো অধিক। আর পরিস্থিতি খারাপ দিকে এগোনোর আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লক ডাউন ঘোষণা করেছেন। আর এই পরিস্থিতি সামাল দেওয়ার জন্যে গৃহ বন্দী সবাই। বাড়িতে প্রয়োজনের জিনিস কেনার জন্যে সকালে বিকালে দোকানে যাচ্ছে সাধারণ মানুষ। তারা এই পরিস্থিতি খানিকটা উপেক্ষা করেই বাজার যাচ্ছে।আর এবার ei সময়ে গরিবদের পাশে দাঁড়ালেন দাদা।

Back to top button
Close
Close