টাইমলাইনখেলাক্রিকেট

আজব ভাবে আউট হলেন এই ব্যাটসম্যান, ভাইরাল ভিডিও দেখলে থামাতে পারবেন না হাসি

বাংলা হান্ট নিউজ ডেস্ক: চলতি অ্যাশেজ সিরিজে শেষ ম্যাচে মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। ইতিমধ্যেই সিরিজ জিতে গিয়েছে অস্ট্রেলিয়া দল। এইমুহূর্তে পঞ্চম ও শেষ টেস্ট ম্যাচ খেলা হচ্ছে দুই দলের মধ্যে। এই ম্যাচে অস্ট্রেলিয়ার এক তারকা ক্রিকেটার এমনভাবে আউট হন যে মাঠে উপস্থিত সবাই হতভম্ব হয়ে যান।

পঞ্চম টেস্টে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড দল। ইংলিশ ফাস্ট বোলার স্টুয়ার্ট ব্রড ইনিংসের ২৩তম ওভারটি করেন। এই ওভারে অস্ট্রেলিয়ার নির্ভরযোগ্য তারকা মার্নাস লাবুশানে অফ স্টাম্পে শাফল করে শট খেলতে গিয়ে ভুল পজিশনে চলে যান। ব্যাটে বল লাগার আগেই তিনি পা পিছলে পড়ে যান এবং বলটি তার উইকেট উড়িয়ে দেয়। সেট হওয়ার পর এভাবে উইকেট হারিয়ে হতাশ তিনি।

লাঞ্চ পর্যন্ত অস্ট্রেলিয়া দল চার উইকেট হারিয়ে ১৯৭ রান করেছিল। কিন্তু বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান ৫৩ বলে ৪৪ রান করে অদ্ভুতভাবে আউট হওয়ার বড় ধাক্কা খায় অস্ট্রেলিয়া। দিনের শেষে অস্ট্রেলিয়ার স্কোর ৬ উইকেট হারিয়ে ২৪১। স্টুয়ার্ট ব্রড এবং অলি রবিনসন দুটি করে উইকেট নেন এবং টসে জিতে অধিনায়ক জো রুটের ফিল্ডিংয়ের সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করেন।

এই ম্যাচে ইংল্যান্ড দলে পাঁচ-পাঁচটি পরিবর্তন করা হয়েছে। সিডনি টেস্টে বুড়ো আঙুলে চোট পাওয়া জনি বেয়ারস্টো এবং আঙুলের ফ্র্যাকচার হওয়া উইকেটরক্ষক-ব্যাটার জস বাটলারকে পায়নি ইংল্যান্ড। দলে জায়গা পাননি ওপেনার ব্যাটসম্যান হাসিব হামিদ, জিমি অ্যান্ডারসন ও জ্যাক লিচ। সিডনিতে পেশীতে চোট পেলেও বেন স্টোকস দলে আছেন। দলে ফিরেছেন রোরি বার্নস, যিনি জ্যাক ক্রোলির সাথে ইনিংস শুরু করবেন। অলি পোপ, স্যাম বিলিংস, ক্রিস ওকস এবং অলি রবিনসনও দলে জায়গা পেয়েছেন।

Related Articles

Back to top button