টাইমলাইনভারত

এনকাউন্টারে মরেছে দুই সঙ্গী, প্রাণ ভয়ে হাতজোড় করে থানায় গিয়ে আত্মসমর্পণ অপহরণকারীর

বাংলা হান্ট ডেস্কঃ উত্তর প্রদেশের (Uttar Pradesh) আগরা জেলায় বিগত পাঁচ দিনে পুলিশের এনকাউন্টারে চার কুখ্যাত দুষ্কৃতীর মৃত্যু হয়েছে। দুজন দুষ্কৃতী ডাকাতি মামলার সঙ্গে যুক্ত ছিল, আর বাকি দুজন আগরার এক ডাক্তারের অপহরণ কাণ্ডে যুক্ত ছিল। ডাক্তারের অপহরণে যুক্ত দুই দুষ্কৃতীকে বুধবার রাতে এনকাউন্টারে নিকেশ করে পুলিশ। মৃতদের মধ্যে প্রধান অভিযুক্ত বদন সিং এবং তাঁর সঙ্গী ছিল।

বদন সিংয়ের মাথার দাম ১ লক্ষ টাকা রেখেছিল ইউপি পুলিশ। জেলায় একের পর এক এনকাউন্টারের ফলে আতঙ্ক ছড়ানো দুষ্কৃতীরাই এখন আতঙ্কে ভুগছে। আর এই কারণে এখন কুখ্যাত অপরাধের সঙ্গে যুক্ত দুষ্কৃতীরা হাতজোড় করে প্রাণের ভিক্ষা চাইছে।

বৃহস্পতিবার দুপুরে এরকমই কিছু দৃশ্য ধরা পড়ল। ডাক্তারের অপহরণের সঙ্গে যুক্ত এক দুষ্কৃতী বৃহস্পতিবার দুপুরে হাতজোড় করে থানায় পৌঁছে যায় আর স্যারেন্ডার করে। এর আগে বুধবারও ডাকাতির সঙ্গে জড়িত এক দুষ্কৃতী স্যারেন্ডার করেছিল। দু’দিনে দুজন দুষ্কৃতী স্যারেন্ডার করেছে।

আগরার বিখ্যাত ডাক্তার উমাকান্ত গুপ্তার অপহরণকারী ভোলা ঠাকুর বৃহস্পতিবার থানায় গিয়ে স্যারেন্ডার করে। পুলিশের আতঙ্কেই ভোলা স্যারেন্ডার করে। পুলিশ তাঁর উপর ২৫ হাজার টাকার পুরস্কার ঘোষণা করেছিল। ভোলা ইউপি পুলিশের এনকাউন্টারের ভয়ে সটান থানায় গিয়ে স্যারেন্ডার করেছে। ভোলা ডাক্তারের কাছে মুক্তিপণ হিসেবে ৫ কোটি টাকা চেয়েছিল।

Related Articles

Back to top button