fbpx
খেলাটাইমলাইনফুটবল

জোড়া গোল করে জুভেন্টাসের সম্মান বাঁচালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

অপ্রতিরোধ্য ক্রিশ্চিয়ানো রোনাল্ডো! সেরি আ-তে জুভেন্টাসের ত্রাতা হয়ে উঠেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। শনিবার রাতে সেরি আ-তে ঘরের মাঠে আটলান্টার মুখোমুখি হয়েছিল জুভেন্টাস। তবে ম্যাচের শুরুতেই অন্ধকার নেমে আসে জুভেন্টাস শিবিরে। ম্যাচ শুরুর 16 মিনিটের মাথায় গোল করে আটলান্টা কে এগিয়ে দেন দুভান জাপাতা।

শুধু দুর্দান্ত খেলে গোল করাই নয় সেই সাথে জুভেন্টাসের শক্তিশালী আক্রমণভাগ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোরা এবং পাওলো দিবালা জুটিকেও পুরোপুরি হবে আটকে দিয়েছিল আটলান্টার রক্ষণভাগের ফুটবলরা। ম্যাচের প্রথমার্ধ শেষ হয় 0-1 ফলাফলে। এর ফলে কার্যত রক্ত চাপ বাড়ছিল জুভেন্টাস শিবিরে।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোল শোধের জন্য মরিয়া হয়ে উঠেছিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোরা। অবশেষে ম্যাচের 55 মিনিটের মাথায় নিজেদের পেনাল্টি বক্সে হ্যান্ড করে আটলান্টার মার্টিন দে রুনে। ফলে পেনাল্টি পেয়ে যায় জুভেন্টাস। সেই পেনাল্টি থেকে গোল করে দলকে সমতায় ফেরান বিশ্বফুটবলের যুবরাজ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোরা। ফের ম্যাচের 80 মিনিটে রুসলান মালিনভস্কির করা গোল থেকে এগিয়ে যায় আটলান্টা। সেই সময় গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে উঠেছিল জুভেন্টাস কিন্তু কিছুতেই গোল আসছিল না ক্রিশ্চিয়ানো রোনাল্ডোদের। তবে ম্যাচের 88 মিনিটে মাথায় ফের পেনাল্টি বক্সে হ্যান্ড করে আটলান্টার ফুটবলার লুইস মারিয়েল। ফের পেনাল্টি থেকে গোল করে স্কোরবোর্ড 2-2 করে দেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

Back to top button
Close