টাইমলাইনবিনোদনভিডিও

বিদেশেও পৌঁছে গিয়েছে বাংলা সিরিয়াল, নিয়মিত ‘গাঁটছড়া’ দেখেন রোনাল্ডো দা! জানালেন অনিন্দ‍্য

বাংলাহান্ট ডেস্ক: যত ট্রোল, সমালোচনাই হোক না কেন, একটা কথা কিন্তু কেউই অস্বীকার করতে পারবেন না। বাংলা সিরিয়ালের (Bengali Serial) দর্শক প্রচুর। বিভিন্ন চ‍্যানেলের বহু সিরিয়ালের মধ‍্যে আবার এখন বাংলা সেরার তকমা পেয়েছে ‘গাঁটছড়া’ (Gantchhora)। স্টার জলসার এই জনপ্রিয় সিরিয়ালের জনপ্রিয়তা পৌঁছেছে দেশের বাইরেও। আন্তর্জাতিক ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও (Cristiano Ronaldo) নাকি খড়ি ঋদ্ধির অভিনয়ের ভক্ত!

এই অভিনব তথ‍্য সম্প্রতি দর্শকদের জানিয়েছেন রাহুল ওরফে অভিনেতা অনিন্দ‍্য চট্টোপাধ‍্যায় (Anindya Chatterjee)। গাঁটছড়ার সেট থেকে সি আর সেভেনের সঙ্গে ভিডিও কলে কথাও বলেছেন তিনি। একা নয়, খড়ি ওরফে শোলাঙ্কি রায়, ঋদ্ধি অর্থাৎ গৌরব চট্টোপাধ‍্যায়, জুন মালিয়ার সঙ্গেও তারকা ফুটবলারের আলাপ করিয়েছেন অনিন্দ‍্য।

‘রোনাল্ডো দা’ বলে সম্বোধন করে পর্দার রাহুলের দাবি, ফুটবলার নাকি নিয়মিত গাঁটছড়া দেখেন। তাঁর খুব ভালোও লাগে বলে অনিন্দ‍্যকে জানিয়েছেন তিনি। ভিডিওর কমেন্ট বক্সে গৌরব লিখেছেন, ‘ওনার সাথে আলাপ করে বড় ভাল লাগল।’ অনিন্দ‍্য আবার উত্তর দিয়েছেন, ‘খুবই নম্র স্বভাবের লোক। আমি তো পুরো অবাক!’

ভাবছেন রোনাল্ডোর সঙ্গে কীভাবে আলাপ হল অনিন্দ‍্যর? পর্তুগালের ফুটবলার কিনা বাংলা সিরিয়াল দেখেন! হ‍্যাঁ, ঠিকই ধরেছেন। পুরোটাই প্রযুক্তির খেলা। সোশ‍্যাল মিডিয়ার বিশেষ কারিকুরির সাহায‍্যের রোনাল্ডোর সঙ্গেও ভিডিও কল সেরে ফেলেছেন অনিন্দ‍্য। আর সেই ভিডিও আবার সোশ‍্যাল মিডিয়ায় শেয়ায় করতেই ভাইরাল।

নেটপাড়ার বেশ সক্রিয় বাসিন্দা অনিন্দ‍্য। মজার ছবি, ভিডিও শেয়ার করতেই থাকেন তিনি। করোনা কালে লকডাউনের সময়ে প্রায়ই অদ্ভূত ধরনের মাস্কে মুখ ঢেকে ক‍্যামেরাবন্দি হতেন তিনি। গাঁটছড়া ছাড়াও সম্প্রতি ‘বেলাশুরু’ ছবিতেও অভিনয় করেছেন অনিন্দ‍্য।

Related Articles

Back to top button