fbpx
টাইমলাইনভারত

জঙ্গিদের গুলিতে প্রাণ হারাল দাদু, প্রচণ্ড গোলা-গুলির মধ্যে বাচ্চাকে কোলে নিয়ে বাঁচালো CRPF জওয়ান! ভাইরাল হল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ এক দুধের শিশুকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন CRPF জওয়ান। মুহূর্তের মধ্যে ভাইরাল ভিডিও (Viral Video)। জম্মু কাশ্মীরের (Jammu-Kashmir) সোপোরে কেন্দ্রীয় রিজার্ভ পুলিশ ফোর্স (CRPF) এর কনভয়ে সন্ত্রাসীরা হামলা চালায়। এই হামলায় CRPF এর ১৭৯ ব্যাটেলিয়নের হেড কনস্টেবল শহীদ হন। আর এক বয়স্ক নাগরিকের মৃত্যু হয়। আর এই ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় একটি হৃদয়বিদারক ভিডিও ভাইরাল হচ্ছে। জঙ্গিদের হামলার মধ্যে CRPF এর জওয়ান এক বাচ্চার প্রাণ বাঁচায় আর তাঁকে সুরক্ষিত স্থানে পৌঁছে দেয়।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ওই বাচ্চার বয়স মাত্র পাঁচ বছর। ওই বাচ্চা সকালে তাঁর দাদুর সাথে প্রাতঃ ভ্রমণে বেরিয়েছিল। আর সেই সময় জঙ্গিরা হামলা চালায়। গুলি লাগার কারণে ওই শিশুর দাদুর ঘটনাস্থলেই মৃত্যু হয়। সোশ্যাল মিডিয়ায় ওই বাচ্চা আর CRPF জওয়ানের অনেক ভিডিও এবং ছবি ভাইরাল হচ্ছে।

একটি ছবিতে দেখা যাচ্ছে যে, ওই শিশু তাঁর মৃত দাদুর কাছে রাস্তায় বসে আছে। গুলির আওয়াজ শুনে ওই শিশু জোরে জোরে কাঁদছে। একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে, এক জওয়ান সেখানে পৌঁছে ওই শিশুকে কোলে তুলে নেয়। CRPF জওয়ান ওই শিশুকে কোনরকম বুঝিয়ে সুঝিয়ে কান্না থামানোর চেষ্টা করে। ওই বাচ্চা এবং তাঁকে কোলে নিয়ে দাঁড়িয়ে থাকা CRPF এর জওয়ানের ছবি আর ভিডিও দেখলে আপনিও চোখ দিয়ে জল ফেলবেন।

আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে যে, ওই বাচ্চা CRPF এর গাড়িতে বসে কাঁদছে। তাঁর হাতে বিস্কুটের প্যাকেট দেখা যাচ্ছে। জঙ্গিদের সাথে চলা এনকাউন্টারের মধ্যে এই ভিডিও আর ছবি দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে। সংবাদ সংস্থা ANI অনুযায়ী, বুধবার সকালে CRPF এর একটি টিম পেট্রোলিংয়ে বেরিয়েছিল। আর সেই সময় রেবন এলাকায় CRPF এর টিমের উপর আচমকা হামলা করা হয়। CRPF এর জওয়ানরা এই হামলার যোগ্য জবাব দিচ্ছে। ANI এর খবর অনুযায়ী, এই হামলা তিনজন CRPF জওয়ান আর এক নাগরিকের অবস্থা গুরুতর। সবাইকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Back to top button
Close
Close