ভাইরালভারত

ভিডিও: নদীতে ১৪ বছরের ডুবে যাওয়া বাচ্চাকে বাঁচালেন CRPF জওয়ান

জম্মু কাশ্মীরের বারামুলা সেক্টরে এক ১৪ বছরের বাচ্চা নদীতে ডুবে যাচ্ছিল। এই ঘটনা দেখা মাত্রই CRPF এর দুই জওয়ান, নিজের জীবনের পরোয়া না করে নদীতে ঝাঁপ দিয়ে ওই বাচ্চার প্রাণ বাঁচালো। নদীর দ্রুত গতির ধারায় বয়ে চলা ওই বাচ্চাকে দেখে সাথে সাথে দৌড়ে গিয়ে নদীতে ঝাঁপ দেন CRPF এর এক জওয়ান, তাঁর সাহায্যের জন্য আরেক জওয়ান ঘটনাস্থলে যান, এবং দুজনের বাহাদুরিতে ওই ১৪ বছ্রের বাচ্চার প্রাণ বেঁচে যায়। জওয়ানদের এই দুঃসাহসিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। আর জওয়ানদের এই মানবিক কাজ দেখে সবাই তাঁদের খুব প্রশংসা করছে। 

CRPF এই ভিডিওকে তাঁদের অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করে। ২৩ সেকেন্ডের এই ভিডিও শেয়ার করে CRPF লেখে, ‘১৭৬ ব্যাটালিয়ন এর কনস্টেবল এম.জি নাইডু আর কনস্টেবল এন উপেন্দ্র নদীতে ডুবন্ত এক ১৪ বছরের বালিকার জীবন বাঁচান। বাহাদুর মানুষ, ভাবেনা … একেবারে ঝাঁপিয়ে পড়েন। তাঁদের এই অদম্য সাহসের জন্য কাশ্মীরের এক বাচ্চার প্রাণ বেঁচে গেলো।”

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে, নদী চরম স্রোতে বয়ে চলেছে। আর সিআরপিএফ এর কয়েকজন জওয়ান নদীর দিকে দৌড়াচ্ছেন। দৌড়াতে – দৌড়াতে দুই জওয়ান নদীতে ঝাঁপিয়ে পড়েন, আর বাকি জওয়ান তাঁদের সাহায্য করেন। অবশেষে একে অপরের সাহায্যে এক ফুটফুটে প্রাণ বেঁচে যায়।

Back to top button
Close