fbpx
চাকরিটাইমলাইনভারত

চাকুরি প্রার্থীদের জন্য সুখবর CRPFএ নিয়োগ হবে ১৪১২ হেড কনস্টেবল

বাংলাহান্ট ডেস্কঃ উচ্চমাধ্যমিক পাশ চাকুরি প্রার্থীদের জন্য সুখবর।  সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স  ( CRPF ) এ নিয়োগ হতে চলেছে ১৪১২ জন হেড কনস্টেবল এর। অনলাইন আবেদনের শেষ তারিখ: 06 মার্চ 2020। সারা ভারতের বিভিন্ন অঞ্চলে হবে পোস্টিং।  বেতন স্কেল হবে ২৫ হাজার ৫০০ থেকে ৮১ হাজার ১০০ টাকা। 1 অগস্ট 2019 তারিখের হিসাবে সর্বোচ্চ বয়স হতে পারে 32 বছর। লাগবে না কোনো আবেদন মূল্য।

কেন্দ্রীয় রিজার্ভ পুলিশ বাহিনী হ’ল ভারতের বৃহত্তম সশস্ত্র পুলিশ বাহিনী। এটি ভারত সরকারের স্বরাষ্ট্র মন্ত্রকের অধীনে কাজ করে। আইন শৃঙ্খলা বজায় রাখতে এবং বিদ্রোহ মোকাবেলায় সিআরপিএফের প্রাথমিক ভূমিকা রাজ্য / কেন্দ্রশাসিত অঞ্চলগুলিকে পুলিশি অভিযানে সহায়তা করা। কেন্দ্রীয় রিজার্ভ পুলিশ বাহিনীর লক্ষ্য হ’ল সংবিধানের আধিপত্যকে ধরে রেখে জাতীয় নিষ্ঠা রক্ষা এবং সামাজিক সম্প্রীতি ও উন্নয়নের প্রচার ও কার্যকরভাবে কার্যকরভাবে আইন, গণপরিষদ ও অভ্যন্তরীণ সুরক্ষা বজায় রাখতে সরকারকে সক্ষম করা।

সংস্থার নাম:  সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স

অনলাইন আবেদনের শেষ তারিখ: 06/03/2020

পদের নাম: হেড কনস্টেবল

কাজের অবস্থান:  সারা ভারত

বেতন / বেতন স্কেল: ২৫ হাজার ৫০০ থেকে ৮১ হাজার ১০০ টাকা

শিক্ষাগত যোগ্যতা: উচ্চমাধ্যমিক পাশ

বয়সসীমা: 1/08/2019 হিসাবে 32 বছর

বাছাই প্রক্রিয়া: লিখিত পরীক্ষা, শারিরিক পরীক্ষা, ডাক্তারি পরীক্ষা

আবেদন ফি: কোনো আবেদন মূল্য লাগবে না

আবেদনের ক্ষেত্রে অত্যাবশ্যকীয় কিছু তথ্যঃ 

নতুন আবেদনকারীদের অবশ্যই  প্রথমে রেজিস্ট্রার করে নিতে হবে সংশ্লিষ্ট ওয়েবসাইটে। এক্ষেত্রে আপনাকে জানাতে হবে আপনার প্রাথমিক তথ্য।
এরপর আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করে অন্যান্য প্রয়োজনীয় তথ্য গুলি দিন। এই তথ্যগুলি যত্ন করে কোথাও লিখে রাখুন। সংশ্লিষ্ট নথি আপলোড করুন।
ভবিষ্যতের ব্যবহারের জন্য  একটি প্রিন্ট আউট রাখতে পারেন।

Back to top button
Close
Close