টাইমলাইনখেলাক্রিকেটIPL

কবে ফিরবেন বাইশগজে? আম্বাতি রায়াডুকে নিয়ে বড়সড় ঘোষণা করল চেন্নাই টিম ম্যানেজমেন্ট

বাংলা হান্ট ডেস্কঃ এবারের আইপিএলে সকলের নজর ছিল চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যান আম্বাতি রাইডুর দিকে। রায়াডু কেমন পারফরম্যান্স করে সেই দিকেই তাকিয়ে ছিলেন সবাই। সবার চাহিদা মতো আইপিএলের প্রথম ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেন আম্বাতি রায়াডু। কিন্তু তারপরই হ্যামিংটনে চোটের কারণে চেন্নাই দল থেকে ছিটকে যায় রায়াডু।

তারপর চেন্নাই সুপার কিংস পরপর দুটি ম্যাচে হারে। চেন্নাইয়ের হারের অন্যতম প্রধান কারণ তাদের দুর্বল ব্যাটিং লাইন। ওপেনার থেকে শুরু করে দলের মিডল অর্ডার, কোনো ব্যাটসম্যানরাই সেই ভাবে দাঁড়াতে পারছেন না। অর্থাৎ আম্বাতি রায়াডুর অভাব খুব ভালভাবেই বুঝতে পারছে চেন্নাই সুপার কিংস। এর অন্যতম কারণ এবার চেন্নাই দলের অন্যতম প্রধান ভরসা সুরেশ রায়না ব্যক্তিগত কারনের জন্যে আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন এমন পরিস্থিতির একটু বেশিই রায়াডুর ওপর নির্ভরশীল হয়ে পড়ে চেন্নাই কিন্তু প্রথম ম্যাচের পরই চোটের কারণে দল থেকে ছিটকে যায় রায়াডু। যার ফল হাতেনাতে পায় চেন্নাই।

তারপর থেকেই চেন্নাই এর ভক্ত থেকে শুরু করে টিম ম্যানেজমেন্ট সকলেই চাইছিলেন যাতে খুব তাড়াতাড়ি ফিরে আসুক আম্বাতি রাইডু। কারণ রাযাডু কে ছাড়া তাদের ব্যাটিং যে কতটা দুর্বল সেটা স্পষ্ট হয়ে গিয়েছিল। অবশেষে মিলল স্বস্তির খবর, চেন্নাই সুপার কিংস এর সিইও কাশি বিশ্বনাথন জানালেন খুব দ্রুত মাঠে ফিরতে চলেছে রায়াডু। আর হয়তো খুব জোর একটা ম্যাচে রায়াডুকে মাঠের বাইরে থাকতে হবে। তারপরেই চেন্নাই সুপার কিংস এর জার্সি গায়ে স্বমহিমায় বাইশ গজে ফিরবেন রায়াডু।

Related Articles

Back to top button