fbpx
টাইমলাইনভারত

মুম্বাইতে CAA এর সমর্থনে রাস্তায় নামলেন জুহি চাওলা, করলেন প্রধানমন্ত্রীর প্রশংসা

বাংলা হান্ট ডেস্কঃ অনুরাগ কশ্যপ, বিশাল ভরদ্বাজ, তাপসী পন্নু, গৌরব খান এর মতো নক্ষত্ররা সিএএ আর এনআরসি’র বিরুদ্ধে বিরোধিতা করার পর বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোণ গতকাল জেএনইউতে গিয়ে বাম ছাত্রদের সমর্থন করে। এবার বিজেপির সমর্থনেও বলিউডের অভিনেতা, অভিনেত্রীরা রাস্তায় নামলেন। বিজেপির আয়োজিত একটি বিক্ষোভ সভায় আজ অংশ নেন বলিউড অভিনেত্রী জুহি চাওলা, অভিনেতা দিলীপ তাহিল সমেত আরও কিছু বিশিষ্ট ব্যাক্তিরা।

এই বিক্ষোভ প্রদর্শন মুম্বাইয়ে গেটওয়ে অফ ইন্ডিয়ায় ‘আজাদ কাশ্মীর” পোস্টারের বিরুদ্ধে করা হয়। গতকাল জেএনইউতে অশান্তির পর মেহেক নামের এক মহিলা মুম্বাইয়ের গেটওয়ে অফ ইন্ডিয়াতে আজাদ কাশ্মীরের দাবি নিয়ে বিক্ষোভ দেখান। মুহূর্তের মধ্যেই ওনার ওই ছবি ভাইরাল হয়ে যায়, আর পরে তিনি সাফাই দিয়ে বলেন যে উনি আজাদ কাশ্মীর না, কাশ্মীরে যাতে সবকিছু আগের মতো স্বাভাবিক হয় সেটার দাবি করছিলেন।

বলিউড নক্ষত্র জুহি চাওলা আর দিলীপ তাহিল বিজেপি নেতা সুধীর মুঙ্গতিবারের এই বিক্ষোভ সভায় অংশ নেন। বিজেপির কিছু কর্মীরা দাদরে সাভারকারের মূর্তির পাদদেশে গিয়ে মহারাষ্ট্রের শিবসেনা, কংগ্রেস আর এনসিপি এর সরকারের বিরুদ্ধে স্লোগান দেয়।

জুহি চাওলা বলেন, আপনাদের মধ্যে কতজন আছেন, যিনি পাঁচ বছরে একটাও ছুটি নেননি। আমি কোন রাজনৈতিক দলের কথা বলছি না। আমি একজন মানুষের কথা বলছি, তিনি হলেন আমাদের প্রধানমন্ত্রী। আর তিনি লাগাতার আমাদের দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার কাজ করে চলেছেন। উনি বলেন, সবাই সরকারকে এত তাড়াতাড়ি দোষী সাব্যস্ত কি করে করতে পারে? আমি বলতে চাই যদি আপনি কারোর দিকে আঙুল তোলেন, তাহলে আপনার দিকেও তিনটে আঙুল উঠবে। আপনারা সমস্যা সমাধানের জন্য কি করছেন?

আরেকদিকে অভিনেতা দিলীপ তাহিল বলেন, জেএনইউতে যা হচ্ছে সেটা সিএএ এর সাথে জড়িত। ছাত্ররা বিশ্ববিদ্যালয়ে সবকিছু পরিকল্পনা মাফিক করেছে। আপনাদের জানিয়ে রাখি, গতকাল দীপিকা পাড়ুকোন ছাত্রদের সমর্থনে জেএনইউতে গেলেও বাম ছাত্র সংগঠনের মন কাড়তে পারেননি! কারণ উনি সেখানে গিয়ে কিছুই বলেন নি শুধু দেখে গেছেন। বাম নেত্রী ঐশী ঘোষ অভিযোগ করে বলেছেন যে, দীপিকার কিছু বলা উচিৎ ছিল। আর বাম নেতা কানহাইয়া কুমার বলেছেন দীপিকা এসেছিল? কই দেখিনি তো!

Back to top button
Close
Close