টাইমলাইনবিনোদন

কঙ্গনার মাদক পরীক্ষার দাবি তুলেছিলেন দালিপ তাহিল, এবার নিজের ছেলেই গ্রেপ্তার মাদক কাণ্ডে

বাংলাহান্ট ডেস্ক: একেই বলে চোরের মায়ের বড় গলা। একটা সময় কঙ্গনা রানাওয়াতের মাদক (drug) পরীক্ষার দাবি তুলে বিস্তর জলঘোলা করেছিলেন প্রবীণ অভিনেতা দালিপ তাহিল (dalip tahil)। এবার তাঁর নিজের ছেলেরই নাম জড়ালো মাদক কাণ্ডে। মুম্বই পুলিসের অ্যান্টি নারকোটিকস সেল গ্রেপ্তার করেছে দালিপ তাহিলের ছেলে ধ্রুব তাহিলকে (dhruv tahil)।

পুলিস সূত্রে খবর, মাদক ব‍্যবসায়ীদের সঙ্গে নিয়মিত ওঠাবসা ছিল ধ্রুব তাহিলের। তাদেরই একজনকে জিজ্ঞাসাবাদের সময় উঠে আসে ধ্রুবর নাম। এরপরেই গ্রেপ্তার করা হয় তাঁকে। গত মাসে মুজ্জামিল আব্দুল রহমান শেখ নামে এক মাদক ব‍্যবসায়ীকে গ্রেপ্তার করে মুম্বই পুলিস। ৩৫ গ্রাম নিষিদ্ধ মাদক উদ্ধার করা হয়েছিল তাঁর কাছ থেকে।


জিজ্ঞাসাবাদের সময় তাঁর কাছ থেকেই পুলিস ধ্রুব তাহিলের কথা জানতে পারে। দুজনের হোয়াটসঅ্যাপ চ‍্যাট থেকে উঠে আসে এই সূত্র। ২০১৯ সাল থেকে এই মাদক ব‍্যবসায়ীর সঙ্গে ধ্রুবর চেনা পরিচয় আছে বলে খবর। মাদক কেনা বেচার সূত্রে এই মাদক ব‍্যবসায়ীর ব‍্যাঙ্ক অ্যাকাউন্টে ৬ বার টাকা পাঠিয়েছেন তিনি।

প্রসঙ্গত, গত বছর সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর বলিউডে মাদক যোগ নিয়ে সরব হতে দেখা গিয়েছিল কঙ্গনাকে। তাঁর মন্তব‍্যে বিরক্ত হয়ে পালটা অভিনেত্রীর মাদক পরীক্ষা করানোর দাবি জানিয়েছিলেন দালিপ তাহিল। অতি সম্প্রতি নিজের ছেলে ধ্রুবকে উঠতি অভিনেতা বলে সকলের সঙ্গে পরিচয়ও করিয়ে দিয়েছিলেন তিনি।

Related Articles

Back to top button