টাইমলাইনভিডিও

ট্রেনে মজা করে ঝুলছিল যুবক, মুহূর্তের মধ্যেই ঘটে গেল বিরাট বিপদ! হাড়হিম করা ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: বর্তমানে আমাদের দেশ জুড়ে দুর্ঘটনার প্রভাব ক্রমশ বেড়ে গিয়েছে। যদিও, কিছু কিছু ক্ষেত্রে বেপরোয়া মনোভাব এবং অসাবধানতাবশত দুর্ঘটনার প্রসঙ্গ উঠে আসে। এমনকি, সেইসব দুর্ঘটনার ভিডিও ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমেও। যা দেখে শিউরে ওঠেন নেটিজেনরা। পাশাপাশি সেইসব ভিডিও, চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয় বেপরোয়া মনোভাবের জন্য যেকোনো মুহূর্তে ঘটে যেতে পারে বড় বিপদ।

সম্প্রতি ঠিক সেইরকমই এক ভিডিও এবার সামনে এসেছে। যেখানে দেখা গিয়েছে, ট্রেনে এক ভয়াবহ দুর্ঘটনার সম্মুখীন হয়েছে এক যুবক। যদিও এই ঘটনার জন্য সম্পূর্ণভাবে ওই যুবকই দায়ী। এদিকে এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমান সময়ে আমরা সুযোগ পেলেই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিতে সময় কাটাই। পাশাপাশি সেখানে পাওয়া যায় হাজার হাজার ভাইরাল হওয়া ভিডিও। যেগুলির মধ্যে এমন কিছু ভিডিও থাকে যা সচেতন করে দেয় অন্যদেরও। এই ভিডিওটির ক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি।

কি দেখা গিয়েছে ভিডিওটিতে?
সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা দিয়েছে যে, একজন যুবক তার বন্ধুদের সাথে একটি ট্রেনে চেপে কোথাও যাচ্ছিল। ভিডিওটির প্রথমদিকে লাল জামা পরিহিত ঐ যুবকটি ট্রেনের দরজার কাছে বসে থাকলেও একটা সময় হঠাৎ করেই সে তার শরীরটি বাইরে বার করিয়ে কার্যত ঝুলতে থাকে। কানে হেডফোন পরিহিত অবস্থায় ওইভাবে কিছুক্ষণ ঝুলতে থাকার পর হঠাৎই একটি পোস্টের সাথে সজোরে ধাক্কা খায় ওই যুবক।


শুধু তাই নয়, ধাক্কার অভিঘাতে সে রীতিমত ট্রেন থেকে বিপজ্জনকভাবে লাইনে পড়েও যায়। এদিকে মুহূর্তের মধ্যে এই ঘটনা ঘটে যাওয়ায় রীতিমতো চিৎকার করতে থাকে তার বাকি বন্ধুরা। আর এই পুরো ঘটনাটিই রেকর্ড করা হয়। যা পরবর্তীকালে চলে আসে সোশ্যাল মিডিয়ায়। এমতাবস্থায়, ভিডিওটি বর্তমানে তুমুল ভাইরাল হতে শুরু করেছে। পাশাপাশি পাল্লা দিয়ে বাড়ছে লাইক এবং কমেন্টের সংখ্যাও। এছাড়াও, ভিডিওটির পরিপ্রেক্ষিতে নিজেদের মন্তব্য জানিয়েছেন নেটিজেনরা। ট্রেনে চলাকালীন এহেন বেপরোয়া আচরণ যে কত বড় বিপদ ডেকে আনতে পারে সেটা এই ভিডিওতে স্পষ্ট হয়ে গিয়েছে বলে মনে করেছেন তাঁরা।

Related Articles

Back to top button