টাইমলাইনখেলাক্রিকেট

শেষ ম্যাচে ৪৭ বলে ৯৯ রানের ইনিংস খেলা এই ইংরেজ ব্যাটসম্যানকে নিয়ে চিন্তা ভারতীয় শিবিরে

বাংলা হান্ট ডেস্কঃ আজ থেকে আমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে শুরু হতে চলেছে ভারত ও ইংল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজ। আজ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে নামতে চলেছে ভারত এবং ইংল্যান্ড। এই সিরিজ দুই দলের কাছে খুবই গুরুত্বপূর্ণ কারণ এই সিরিজ থেকে অনেকটা নির্ধারিত হয়ে যাবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল। তাই এই সিরিজকে খুবই গুরুত্ব দিচ্ছে দুই দল।

এই টি-টোয়েন্টি সিরিজ টিম ইন্ডিয়ার কাছেও খুব গুরুত্বপূর্ণ। তবে এই সিরিজ যে মোটেও সহজ হবে না সেটা ভালোভাবেই জানেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। একদিকে এই মুহূর্তে টি-টোয়েন্টি র্যাঙ্কিংয়ে বিশ্বের সেরা দল ইংল্যান্ড অপরদিকে ইংল্যান্ড দলে বেশ কয়েকজন ক্রিকেটার রয়েছেন যারা যেকোনো মুহূর্তে ম্যাচের রং পাল্টে দিতে পারেন। তাদের মধ্যে অন্যতম হল ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান ডেভিড মালান।

সম্প্রতি টি-টোয়েন্টি ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্স করছেন ডেভিড মালান। আইসিসির প্রকাশিত টি-টোয়েন্টি র্যাঙ্কিংয়ে ব্যাটসম্যানদের তালিকায় প্রথম স্থানেও রয়েছেন তিনি। সম্প্রতি সাউথ আফ্রিকা বনাম ইংল্যান্ড টি-টোয়েন্টি সিরিজে ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন ডেভিড মালান। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে 20 বলে 19 রান, দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে 40 বলে 55 রান এবং তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে 47 বলে 99 রানের ইনিংস খেলেন ডেভিড মালান। সিরিজের সেরাও হয়েছিলেন তিনি। আর তাই এই বিধ্বংসী ফর্মে থাকা ইংরেজ ব্যাটসম্যানকে নিয়ে কিছুটা চিন্তার ভাঁজ ভারতীয় শিবিরে।

Related Articles

Back to top button