টাইমলাইনবিনোদনভিডিও

আল্লুর ‘শ্রীভল্লি’ গানে পা মেলালেন ডেভিড ওয়ার্নার, কথা দিলেন ‘সামি সামি’তে নাচাবেন স্ত্রীকেও! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ‘পুষ্পা’ জ্বরে কাঁপছে সিনে মহল। ছবির পাশাপাশি গানগুলিও সুপার ডুপার হিট যাকূ বলে। আল্লু অর্জুনের (allu arjun) ‘শ্রীভল্লি’ই (srivalli) হোক বা সামান্থা রুথ প্রভু মঞ্চে আগুন লাগানো ‘উ আনটাভা’, সোশ‍্যাল মিডিয়ায় পুষ্পা প্রীতির পারদ ক্রমেই চড়ছে। উন্মাদনা থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পারেননি প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নারও (david warner)। আল্লুর স্টেপ নকল করে তিনি পা মিলিয়েছেন ‘শ্রীভল্লি’র ছন্দে।

ক্রিকেট ছাড়াও আরো অনেক কিছুতেই আগ্রহ রাখেন ডেভিড ওয়ার্নার। ভারতীয় ছবির প্রতিও আলাদা ভাললাগা রয়েছে তাঁর। বেশ কিছুদিন আগেই পুষ্পার পোস্টার শেয়ার করে তিনি প্রশ্ন করেছিলেন, পুষ্পার থেকে কোনো নাচের স্টেপ তিনি করে দেখাবেন কিনা। উচ্ছ্বাসে ফেটে পড়েছিলেন নেটনাগরিকরা।


কথা রেখেছেন ডেভিড। ‘শ্রীভল্লি’ গানে আল্লুর নাচ হুবহু নকল করে দেখিয়েছেন তিনি। এমনকি বাদ যায়নি পা থেকে চপ্পল পিছলে যাওয়ার স্টেপটিও। সবশেষে আল্লু অর্জুনের হুক স্টেপটি করতেই বাজিমাত! ডেভিডের নাচ দেখে প্রশংসা করেছেন খোদ আল্লু অর্জুন। পালটা কমেন্ট ক্রিকেটার লিখেছেন, ‘এরপর যেদিন যাব আমাকে করে দেখাতে হবে ভাই। এরপর সামি সামি।’ স্ত্রী ক‍্যানডিসকেও নিজের সঙ্গে নাচাবেন বলে জানিয়েছেন তিনি।

শ্রীভল্লি গানটি ইতিমধ‍্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে সঙ্গীতপ্রেমীদের মধ‍্যে। দেবী শ্রীর সুরে তেলুগু সংষ্করণটি গেয়েছেন সিড শ্রীরাম এবং হিন্দি সংষ্করণটি গেয়েছেন জাভেদ আলি। গানের পাশাপাশি আল্লু অর্জুনের নাচও বেশ হিট হয়েছে নেট মহলে।

দক্ষিণী ইন্ডাস্ট্রির ছবির জনপ্রিয়তা উত্তরোত্তর বেড়েই চলেছে সর্বভারতীয় ক্ষেত্রে। ভাষার গণ্ডি ছাড়িয়ে তেলুগু, তামিল সহ অন‍্য দক্ষিণ ভারতীয় ভাষার ছবিতে মজছেন উত্তর ভারতীয় দর্শকরা। গল্প এবং অভিনয়ই দর্শক টানার জন‍্য যথেষ্ট, প্রমাণ করে দিয়েছে দক্ষিণী ইন্ডাস্ট্রি। এর সবথেকে বড় উদাহরণই, ‘পুষ্পা: দ‍্য রাইজ পার্ট ওয়ান’

Related Articles

Back to top button