টাইমলাইনখেলাক্রিকেট

শাহরুখ খানের বদলে ‘ডন টু’-তে ডেভিড ওয়ার্নার, ভিডিও দেখে আপ্লুত ওয়ার্নার ভক্তরা

বাংলা হান্ট ডেস্কঃ চোটের কারণে এই মুহূর্তে মাঠের বাইরে রয়েছেন তারকা অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। চোটের কারণে ভারতের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচ খেলতে পারেননি এবং দ্বিতীয় টেস্ট ম্যাচেও তার না খেলার সম্ভাবনাই বেশি। তবে চোটের কারণে মাঠের বাইরে থাকলেও তিনি নিজের জনপ্রিয়তা ক্রমাগত বাড়িয়েই চলেছেন।

সোশ্যাল মিডিয়ায় ডেভিড ওয়ার্নারকে কখনো অজয় দেবগন, কখনো হৃত্বিক রোশন আবার কখনো বলিউডের বাদশা শাহরুখ খানের ভূমিকায় দেখা যাচ্ছে।

এইদিন সোশ্যাল মিডিয়ায় ডেভিড ওয়ার্নার একটি ভিডিও পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে শাহরুখ খানের ‘ডন টু’ সিনেমার একটি দৃশ্যে শাহরুখ খানের মুখের বদলে রিফেস অ্যাপ ব্যবহার করে নিজের মুখ বসিয়ে দিয়েছেন ডেভিড ওয়ার্নার। আর ওয়ার্নারের সেই দৃশ্য দেখে আপ্লুত হয়ে পড়েছেন তার ভক্তরা। অনেকেই ওয়ার্নারের কাছে আবদার রেখেছেন এবার বলিউডে আসুন।

 

মাঝেমধ্যেই ওয়ার্নার সোশ্যাল মিডিয়ায় এমন সব ভিডিও পোস্ট করে তার ভক্তদের সামনে চ্যালেঞ্জ ছুড়ে দেন এই দৃশ্যটি কোন সিনেমার বলার জন্য। তেমনি এই দিন শাহরুখ খানের ‘ডন টু’ সিনেমার একটি ভিডিও পোস্ট করেন ওয়ার্নার। সেখানে শাহরুখ খানের জায়গায় তিনি নিজের মুখ বসিয়ে ভক্তদের কাছে জানতে চেয়েছেন বলুনতো এটা কোন সিনেমার দৃশ্য?

Back to top button