ক্রিকেটখেলাটাইমলাইন

সদ্যোজাত কন্যার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ডিভিলিয়ার্স, জানালেন মেয়ের নাম

বাংলা হান্ট ডেস্কঃ ফের বাবা হলেন দক্ষিণ আফ্রিকান তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান এবি ডিভিলিয়ার্স (Ab divillirs)। প্রথমে দুই ছেলের পর এবার ডিভিলিয়ার্সদের পরিবার আলো করে এল এক কন্যা সন্তান। গত সপ্তাহে তৃতীয় সন্তানের বাবা হলেন ডিভিলিয়ার্স। ইতিমধ্যে ডিভিলিয়ার্স তাদের কন্যা সন্তানের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সোশ্যাল মিডিয়াতেই এবিডি জানিয়েছেন তাদের কন্যা সন্তানের নাম।

2013 সালে ড্যানিয়েলকে বিবাহ করেন এবি ডিভিলিয়ার্স। তাদের প্রথম সন্তান জন্ম নেয় 2015 সালে, নাম আব্রাহাম ডিভিলিয়ার্স। 2017 সালে ফের সন্তানের বাবা হন ডিভিলিয়ার্স, দ্বিতীয়বারের জন্য তাদের জীবন আলো করে আসেন আরেক পুত্র সন্তান নাম রাখা হয় জন ডিভিলিয়ার্স। গত সপ্তাহে আরেক সন্তানের জন্ম দিয়েছেন ড্যানিয়েল, এবার তাদের জীবন আলো এসেছে এক কন্যা সন্তান। আর এই কন্যা সন্তানের নাম রেখেছেন ইয়েন্তে।

 

আইপিএল খেলার পরই সরাসরি দুবাই থেকে দেশে ফিরে যান ডিভিলিয়ার্স। তৃতীয় সন্তান জন্মানোর সময় নিজের স্ত্রীর পাশে থাকতে চেয়েছেন ডিভিলিয়ার্স। সেই কারণেই অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগ থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন এই তারকা ব্যাটসম্যান।
সদ্যজাত কন্যার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ডিভিলিয়ার্স লিখেছেন, ” 11 ই নভেম্বর আমরা ইয়েন্তে ডিভিলিয়ার্সকে স্বাগত জানিয়েছি, তুমি আমাদের পরিবারের নতুন সংযোজন।”

Back to top button