টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

ভোটের দিনই মাঠ থেকে উদ্ধার ‘বিজেপি কর্মীর’ দেহ! ব্যাপক চাঞ্চল্য এলাকায়

বাংলাহান্ট ডেস্কঃ আজ রাজ্যে ভোটগ্রহণ চলছে তিনটি জেলার মোট ৩১টি আসনে। সেখান থেকেই উঠে আসছে একেরপর এক রাজনৈতিক হিংসার খবর। তবে ভোটের দিন এবার ফের উদ্ধার হল মৃতদেহ। ঘটনা ঘিরে রণক্ষেত্র হয়ে উঠল বীরভূমের দুবরাজপুর।

এদিন মাঠ থেকে উদ্ধার হল এক ব্যক্তির মৃত দেহ। বিজেপির তরফে ওই মৃত ব্যক্তি তাঁদের কর্মী বলে দাবি করা হয়েছে। দেহ উদ্ধারের পর বিজেপি (BJP) কর্মী-সমর্থকরা বিক্ষোভ দেখাতে থাকে। এমনকি পুলিশের গাড়ি আটকে ভাঙচুর করা হয় বলে জানা যাচ্ছে। পুলিশের তরফে পাল্টা কাঁদানে গ্যাসের সেল ফাটানো হয়েছে। ঘটনা ঘিরে উত্তাল হয়ে উঠেছে বীরভূমের (Birbhum) দুবরাজপুর।

West Bengal Election 2021: body found from field of Dubrajpur created clash between BJP and police today | WB Election 2021:মাঠ থেকে দেহ উদ্ধার ঘিরে রণক্ষেত্র দুবরাজপুর, গাড়ি আটকে বিক্ষোভ ...

পদ্ম শিবিরের অভিযোগ, গতকালই দলীয় কর্মসূচীতে যোগ দিয়েছিলেন ওই ব্যক্তি। সেখান থেকে রাতে বাড়ি ফিরে যান ওই কর্মী। আর তারপরই আজ তাঁর ফকিরবেড়া গ্রামের বাড়ির কিছুটা অদূরেই মাঠের মধ্যে মৃতদেহ উদ্ধার হয়। যা সাতসকালে নজরে আসে গ্রামবাসীদের।

গেরুয়া শিবিরের আরও অভিযোগ, ওই কর্মীর মৃত্যুর পিছনে হাত রয়েছে শাসকদল তৃণমূলের (TMC)। তারপর সকালে পুলিশের তরফে ওই মৃতদেহ উদ্ধার করে নিয়ে যাওয়ার সময় গাড়ি আটকে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপির কর্মী-সমর্থকরা। পুলিশের গাড়ি লক্ষ করে শুরু হয় ইট বৃষ্টি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ্যাসের সেল ফাটায় পুলিশ।

Related Articles

Back to top button