টাইমলাইনভারত

বিজেপির বিধায়কের খুনের মামলায় CBI-এর দরকার নেই স্পষ্ট জানিয়ে দিলেন ফিরহাদ হাকিম

বাংলা হান্ট ডেস্কঃ উত্তর দিনাজপুরের হেমতাবাদে বিজেপির বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের (Debendranath Roy) হত্যার মামলায় সিবিআইয়ের তদন্তের কোন দরকার নেই বলে জানিয়ে দিলেন কলকাতার প্রাক্তন মেয়র ফিরহাদ হাকিম (Firhad Hakim)। আজ সকালে বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের বাড়ি থেকে এক কিমির মধ্যে একটি বন্ধ দোকানের সামনে ওনার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। পরিবার জানায় যে, গতকাল রাত ১ টা নাগাদ কয়েকজন বাইকে করে এসে ওনাকে ডেকে নিয়ে যায়। আর এরপরই আজ সকালে ওনার মৃতদেহ উদ্ধার হয়।

উনি বলেন, কিছু হলেই বিজেপি তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করা শুরু করে দেয়। উনি বলেন যে, রাজ্যের পুলিশের উপর আস্থা হারিয়েছে বিজেপি। তিনি এও বলেন যে, বিজেপি সবকিছুতেই রাজনীতি টেনে আনে। গোটা দেশে করোনার কারণে মানুষের কত কত মৃত্যু হচ্ছে সেটা নিয়ে বিজেপির মাথাব্যাথা নেই। কিন্তু তাঁরা এসবের মধ্যে রাজনীতি টেনে আনতে সবার আগে এগিয়ে আসে। এটাই বিজেপির আসল রুপ।

উনি বলেন, মানুষের সুস্থ ও স্বাভাবিক থাকাটা সবথেকে বেশি প্রয়োজনীয়। কিন্তু বিজেপির সেসব নিয়ে ভ্রূক্ষেপ নেই। তাঁরা সবকিছুতেই রাজনীতি নিয়ে আসে। কিন্তু তৃণমূল মানুষের ভালো মন্দ সবদিকেই নজর রাখে। আমাদের কাছে আগে মানুষ তারপর রাজনীতি।

ফিরহাদ হাকিম বিজেপিকে আক্রমণ করে বলেন, ওঁরা অশিক্ষিত, ওঁরা বলে গরুর মুত্র খেলে করোনা সেরে যাবে। গরুর দুধ থেকে সোনা বের হয়। এদের কাছে এরথেকে বেশি আর কিছু আশা করা যায় না।

Related Articles

Back to top button