টাইমলাইনবিনোদন

শ্বশুর প্রেম চোপড়ার পর এবার জামাইয়ের মৃত‍্যুর ভুয়ো খবর, চিন্তায় শরমন যোশীর ভক্তরা

বাংলাহান্ট ডেস্ক: তারকাদের মৃত‍্যুর ভুয়ো খবর (Fake News) ছড়ানো নতুন ব‍্যাপার নয়। কিছুদিন আগেই বর্ষীয়ান খলনায়ক অভিনেতা প্রেম চোপড়ার (Prem Chopra) মৃত‍্যুর গুজব ছড়িয়েছিল। পরবর্তীকালে অভিনেতা নিজেই আশ্বস্ত করেছিলেন যে তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। এবার একই রকম ভুয়ো খবর ছড়াল অভিনেতা শরমন যোশীর (Sharman Joshi) নামে।

বলিউডের অত‍্যন্ত জনপ্রিয় অভিনেতা শরমন। একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। হঠাৎ করেই শরমনের মৃত‍্যুর গুজব ছড়িয়ে পড়ে নেটপাড়ায়। ভক্তরা চিন্তিত হয়ে খোঁজখবর নিতে শুরু করে অভিনেতার। উল্লেখ‍্য, প্রবীণ অভিনেতা প্রেম চোপড়া সম্পর্কে শরমনের শ্বশুর মশাই। কিছুদিন আগেই তাঁর মৃত‍্যুর গুজব ছড়িয়েছিল।


প্রসঙ্গত, অভিনেতা অরবিন্দ যোশীর ছেলে হলেন শরমন। গুজরাটি থিয়েটারের হাত ধরে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। বড়পর্দায় তাঁর প্রথম ছবি ‘গডমাদার’। অচিরেই নিজের অভিনয় প্রতিভা দিয়ে দর্শকদের মন জয় করে নেন শরমন।

লাইফ ইন আ মেট্রো, রঙ দে বসন্তী, গোলমাল, ঢোল, থ্রি ইডিয়েটস, হেট স্টোরি ৩, মিশন মঙ্গলের মতো বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। মাত্র ২১ বছর বয়সে প্রেম চোপড়া কন‍্যা প্রেরণাকে বিয়ে করেন তিনি। হঠাৎ করে শরমনের মৃত‍্যুর গুজব ছড়িয়ে পড়ার কারণ এখনো অজানা। তবে অনুরাগীদের চিন্তার কোনো কারণ নেই। অভিনেতা সম্পূর্ণ সুস্থ আছেন।

এর আগে এক সময়কার জনপ্রিয় খলনায়ক প্রেম চোপড়ার মৃত‍্যুর ভুয়ো খবর খবর ছড়িয়ে পড়েছিল। এ বিষয়ে সংবাদ মাধ‍্যমকে প্রেম চোপড়া বলেছিলেন, অত‍্যন্ত দুঃখজনক ব‍্যাপার। তাঁর মৃত‍্যুর ভুয়ো খবর ছড়িয়ে কেউ বা কারা আনন্দ পাচ্ছে। কিন্তু তিনি জীবিত এবং সুস্থ। সবার সঙ্গে কথা বলছেন। এটাই সত‍্যি যে তিনি ভাল আছেন।

তিনি আরো বলেছিলেন, “সকাল থেকে না জানি কত ফোন আমি পেয়েছি। রাকেশ রোশন ফোন করেছিলেন। আমোদ মেহরা ফোন করেছিল। আমি জানি না কে আমার সঙ্গে এটা করল। এটাও জানিয়ে রাখি, আমার ঘনিষ্ঠ বন্ধু জিতেন্দ্রর সঙ্গেও এমনটাই করা হয়েছিল। প্রায় চার মাস আগে সেটা ঘটেছিল। এগুলো এই মুহূর্তে বন্ধ হওয়া উচিত।”

Related Articles

Back to top button