টাইমলাইনখেলাক্রিকেট

ভারতীয় দলের ম্যানেজারের দায়িত্বে দেবব্রত, ঋদ্ধিমানকে অপমান করার পুরস্কার? উঠছে প্রশ্ন

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বাংলা ক্রিকেট দলের প্রতি ঋদ্ধিমান সাহার দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিলেন তিনি। এবার সেই দেবব্রত দাসের হাতেই বিরাট কোহলিদের দায়িত্ব তুলে দিল বিসিসিআই। সিএবি যুগ্ম সচিবের হাতে ইংল্যান্ড সফরে থাকছে ভারতীয় দলের ম্যানেজারের দায়িত্ব। যার জন্য ঋদ্ধিমান সাহার বাংলা ছাড়া প্রায় নিশ্চিত, তার হাতেই এই দায়িত্ব তুলে দিয়ে কি বার্তা দিতে চাইলো বিসিসিআই, তা অবশ্য স্পষ্ট নয়।

ব্যক্তিগত সমস্যার কারণে বছরের শুরুর দিকে যখন বাংলার হয়ে মাঠে নামতে অস্বীকার করেন ঋদ্ধিমান, তখন এই দেবব্রত বাবুই তার দায়বদ্ধতা নিয়ে বড় রকমের প্রশ্ন তুলে দিয়েছিল। তার এই মৌখিক আবেদনের কারণেই আজ বাংলা ছাড়ার সিদ্ধান্ত গ্রহণ করেছেন ঋদ্ধি। যদিও সেই বিতর্ক নিয়ে মুখ খুলতে নারাজ দেবব্রত। প্রশ্ন করা হলে তিনি সাফ জানিয়ে দিয়েছেন যে এই বিতর্কিত বিষয়ে যা মন্তব্য করার তা সিএবি সভাপতি অভিষেক ডালমিয়াই করবেন।

Debabrata Das

আপাতত ধারণা করা হচ্ছে যে গুজরাট টাইটান্সের অভিজ্ঞ উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা। তিনি এবং তার স্ত্রী স্পষ্ট করে দিয়েছেন বাংলা ক্রিকেট দলের সঙ্গে তার সব সম্পর্ক শেষ। খুব সম্ভবত ত্রিপুরার হয়ে মেন্টরের ভূমিকা পাশাপাশি ঘরোয়া ক্রিকেটে খেলতে দেখা যাবে তাকে। সেই সঙ্গে গুজরাট টাইটান্সের হয়ে আইপিএল খেলতেও দেখা যাবে তাকে।

অপরদিকে নিজের দায়িত্ব নিয়ে দেবব্রত জানিয়েছেন, “ভারতের অনেক ক্রিকেটারই এসে পৌঁছে গিয়েছেন। এখানে চার দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে। বার্মিংহামে ম্যাচের আগে প্রস্তুতিটা দরকার। ভারতীয় দলই ম্যাচ জিতে সিরিজ পকেটে পুরবে।”

Related Articles

Back to top button