টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

“দেবাংশুকে কেন টিকিট দেওয়া হলো না”- তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ তার সমর্থকদের

নির্বাচনের দিনক্ষন ঘোষণ আগেই হয়েছে, এবার পশ্চিমবঙ্গের রাজনৈতিক পার্টিগুলি একের পর এক নিজেদের পার্থী ঘোষণা করতে লেগে পড়েছে। তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা ব্যানার্জী শুক্রুবার দিন প্রার্থী তালিকা ঘোষণা করে দিয়েছেন।

প্রার্থী তালিকা নিয়ে বেশকিছু তৃণমূল নেতারা ক্ষোভ প্রকাশ করেছেন। এক তৃণমূল নেতা টিকিট না পেয়ে দলত্যাগ পর্যন্ত করে বসেছেন। তবে তৃণমূল কংগ্রেসের মধ্যে সবথেকে বেশি ক্ষোভ তৈরি হয়েছে দেবাংশু ভট্টচার্যকে টিকিট না দেওয়া নিয়ে।

তৃণমূল কংগ্রেসের প্রবক্তা দেবাংশু ভট্টচার্যকে অপ্রত্যাশিতভাবে টিকিট দেওয়া হয়নি বলে অভিযোগ তুলেছেন তার সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন উঠেছিল যে তৃণমূলের মধ্যে যে মুখগুলো নতুন উঠে এসেছে তার মধ্যে অন্যতম দেবাংশু ভট্টচার্য। তাই তৃণমূল কংগ্রেস তাকে অবশ্যই টিকিট দেবে।

তবে এখন দেবাংশুর সমর্থকদের আশা প্রত্যাশার উপর জল ঢেলে দিয়েছে তৃণমূল কর্তৃপক্ষ। আর এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ক্ষোভ উগরাতে শুরু করেছে তার সমর্থকরা। উৎসব মন্ডল নামে এক দেবাংশু সমর্থক লিখেছেন, “যে ছেলেটা খেলা হবে স্লোগান দিয়ে কর্মীদের মধ্যে উৎসাহ আনলো তাকে বাদ দিয়ে সুযোগপিপাসদের টিকিট দেওয়া হলো। দিদি বুঝলো না যে এদের কিনে নেওয়া অনেক সহজ।”

অমিত হাসান নামের আরেকজন লিখেছেন, “তৃণমূলের প্রার্থী তালিকা ভালো হয়নি। মুসলিম তোষণ করতে গিয়ে এমন পার্থী করা হলো যাদের জামানত থাকবে না। দেবাংশু, সুপ্রকাশদের টিকিট দেওয়া উচিত ছিল।” সবমিলিয়ে দেবাংশুকে টিকিট না দেওয়ায় তার সমর্থকরা যে রীতিমতো ক্ষিপ্ত তা নিয়ে কোনো সন্দেহ নেই।

Back to top button