টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

পুজোয় মুখ্যমন্ত্রীর থেকে বিশেষ উপহার পেয়ে আবেগে ভাসল দেবাংশু

বাংলাহান্ট ডেস্কঃ পুজো আসতে আর মাত্র হাতে গোনা কদিন বাকি রয়েছে। এর মধ্যেই আগামী ৩০ শে সেপ্টেম্বর রয়েছে আবার ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন। তবে চরম ব্যস্ততার মধ্যে দলীয় নেতা কর্মীদের কথা ভাবতে ভোলেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। পুজোর উপহার পৌঁছে গেল দেবাংশু ভট্টাচার্যের (Debangshu Bhattacharya) কাছে।

শত ব্যস্ততার মধ্যেও পরিবারের সদস্যদের মুখে হাসি ফোটাতে ভোলেননি মুখ্যমন্ত্রী। তাই উপনির্বাচনের ব্যস্ততার মাঝেও, আসন্ন পুজোর উপহার স্বরূপ একটি নীল সাদা পাঞ্জাবি পাঠালেন দলের অন্যতম লড়াকু সদস্য দেবাংশুর জন্য।

‘এক মায়ের’ থেকে এই উপহার পেয়ে আনন্দে আত্মহারা এই তৃণমূল যুব নেতা। মুখ্যমন্ত্রীর থেকে এই উপহার পেয়ে স্যোশাল মিডিয়ায় পাঞ্জাবির ছবি পোস্ট করে দেবাংশু লেখেন, ‘দিদির তরফ থেকে পুজোর উপহার। পুজোর প্রথম পোশাকটা নিজের আদর্শের কাছ থেকে পাওয়ার আনন্দ বিশ্লেষণ করার ক্ষমতা আমার নেই। এক মায়ের থেকে একটা জামা হয়ে গেল! ঠিক ছোটবেলার মত আনন্দ হচ্ছে’।

debangshu bhattacharya in tmc will fight in the election from bali

প্রসঙ্গত, ত্রিপুরায় তৃণমূলের মাটি শক্ত করতে প্রায় নিয়মিতই ত্রিপুরায় যাচ্ছেন তৃণমূলের শীর্ষ নেতৃত্ব থেকে শুরু করে যুব নেতৃত্বরাও। তাঁদের মধ্যে অন্যতম মুখ হল দেবাংশু ভট্টাচার্য। কিছুদিন আগে সেখান গিয়ে দেবাংশু-জয়া-সুদীপরা আক্রমণের শিকারও হয়েছিলেন এবং প্রতিবাদ করতে গিয়ে উলটে গ্রেফতারও হয়েছিলেন। সেইসময় তাঁদের সেখান থেকে ব্যক্তিগত বণ্ডে ছাড়িয়ে এনে কলকাতায় চিকিৎসা করিয়েছিলেন অভিষেক ব্যানার্জি।

অন্যদিকে বর্তমান সময়ে ভবানীপুরের উপনির্বাচনের জন্য সাংঘাতিক ব্যস্ততার মধ্যে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তা সত্ত্বেও পরিবারের সদস্যদের কথা মাথায় রেখে, উপহার পাঠাতে ভুললেন না তিনি।

Related Articles

Back to top button