টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

‘যারা পাল্টি মারছে, তাঁদের দলে ফেরানো হলে আমি কংগ্রেসকে সমর্থন করব” দেবাংশুর ভিডিও ভাইরাল

বাংলা হান্ট ডেস্কঃ তৃণমূলের (All India Trinamool Congress) মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya) রাজ্য রাজনীতিতে ভীষণ চর্চিত মুখ। তাঁর রাজনৈতিক বুদ্ধি আর যুক্তি-তর্কর সামনে অনেক দুঁদে নেতাই হার মানেন। বিভিন্ন টিভি শো’য়ে বড়বড় রাজনৈতিক নেতাকে যুক্তি দিয়ে মুখ বন্ধ করিয়েছেন তিনি। এমনকি এও শোনা যায় যে, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ওনার সঙ্গে তর্ক করতে সঙ্কুচিত বোধ করেন। দেবাংশু নিজেও বেশ কয়েকবার দাবি করেছেন যে, দিলীপ ঘোষ ওনার নাম শুনলে তর্ক সভায় যোগ দেন না।

 

আজকে বঙ্গের নাটকীয় রাজনৈতিক পালাবদলে দেবাংশু ভট্টাচার্যের একটি পুরনো পোস্ট সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। ওই পুরনো পোস্টটি তুলে এনে দেবাংশুকে বিভিন্ন ফেসবুক পেজে ট্রোল করা হচ্ছে। ২০১৯ এর ২৭ মে দেবাংশু নিজের ফেসবুক প্রোফাইলে একটি পোস্ট করে লিখেছিলেন, ‘যারা পাল্টি মারছে, ২০২১ এ মমতা বন্দ্যোপাধ্যায় আবার মুখ্যমন্ত্রী হওয়ার পর যদি এদের ফেরত নেওয়া হয়, সেদিন থেকে আমি আম আদমি পার্টি বা কংগ্রেসের সমর্থন করব কিংবা অন্য কোনো সমমনভাবাপন্ন দলের পাশে দাঁড়াবো। সেদিন আমি বেইমান হবে। গর্বিত বেইমান। এই দলের সমর্থক আর থাকব না। গড প্রমিস।” এরপর তিনি হ্যাশট্যাগ দিয়ে লেখেন, ‘বেইমানি আর বেইমানের ক্ষমা নেই…”

দুই বছরেরও পর দেবাংশুর এই পোস্টটি সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হচ্ছে। কারণ আজ মুকুল রায় বিজেপি ছেড়ে আবারও তৃণমূলে যোগ দিলেন। আর দেবাংশু ভট্টাচার্য এখনও তৃণমূলেই রয়েছেন। যদিও, দুবছরে পুরনো পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর দেবাংশুবাবু ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে সাফাই দিয়েছেন যে কেন তিনি এখনও তৃণমূল ছাড়েন নি? দেবাংশুবাবু ভিডিওতে বলেছেন, ২০১৯ এ আমি তৃণমূলের সমর্থক ছিলাম মাত্র। এখন আমি দলের মুখপাত্র। একজন সমর্থক দলকে নিয়ে এহেন মন্তব্য করতেই পারে। দেখে নিন দেবাংশুর সেই ভিডিও (Video) …

Related Articles

Back to top button