টাইমলাইনবিনোদন

সায়ন্ত ব‍্যস্ত নতুন সম্পর্কে, রেজওয়ানের সঙ্গে কি শুধুই বন্ধুত্ব? অবশেষে মুখ খুললেন দেবচন্দ্রিমা

বাংলাহান্ট ডেস্ক: গ্ল‍্যামার ইন্ডাস্ট্রিতে ইঁদুর দৌড়ের জীবন। এখানে নাকি কেউ কারোর বন্ধু হয় না। সকলেই একে অপরকে পিষে এগিয়ে যেতে ব‍্যস্ত। খাস ইন্ডাস্ট্রির বাসিন্দাদের মুখ থেকেই এমন অভিযোগ শোনা গিয়েছে। তাই এর মধ‍্যেই যদি কোনো অমূল‍্য রত্ন খুঁজে পাওয়া যায়, তাদের প্রাণ দিয়ে রক্ষা করা উচিত। এই মন্ত্রেই বিশ্বাসী অনেকে। বন্ধুত্ব দিবসে (Friendship Day) সেইসব বন্ধুদের জন‍্য বিশেষ বার্তায় ভরা অভিনেতা অভিনেত্রীদের সোশ‍্যাল মিডিয়ার পাতা।

এই মুহূর্তে টেলিপাড়ায় যারা রাজত্ব করছেন তাদের মধ‍্যে দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy) অত‍্যন্ত জনপ্রিয় নাম। এখন তিনি ‘সাহেব’ এর ‘চিঠি’ হয়ে গেলেও দর্শকদের কাছে তাঁর ইমেজ ‘চারু’তেই আটকে আছে। শুধু অভিনয়ের জন‍্য নয়, দেবচন্দ্রিমা জনপ্রিয় তাঁর ফ‍্যাশন সেন্স, স্পষ্টবাদিতার জন‍্যও। এহেন অভিনেত্রীর ব‍্যক্তিগত জীবন নিয়েও কম কৌতূহল নেই অনুরাগীদের।


অভিনেতা সায়ন্ত মোদকের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙেছে অনেক দিন। সায়ন্ত ইতিমধ‍্যেই নতুন সম্পর্কে জড়িয়ে পড়েছেন। আর দেবচন্দ্রিমা? তাঁর নাম জুড়েছে প্রাক্তন সহ অভিনেতা রেজওয়ান রব্বানি শেখ ওরফে সানির সঙ্গে। গুঞ্জন অবশ‍্য অনেক দিন ধরেই চলছে। দেবচন্দ্রিমার ইউটিউব ভ্লগ সানি থাকা মানেই হিট। দুজনের জুটি বেশ পছন্দ ভক্তদের।

দেবচন্দ্রিমা অবশ‍্য প্রথম থেকেই রেজওয়ানকে নিজের ভাল বন্ধু বলেই দাবি করে আসছেন। তবে আজ বন্ধুত্ব দিবসে সংবাদ মাধ‍্যমের কাছে দেবচন্দ্রিমার দাবি, তাঁর কোনো বন্ধু নেই। একসঙ্গে কাজ করার সূত্রে সানির সঙ্গে খুব ভাল সম্পর্ক তৈরি হয়েছে এটা ঠিক। তবে এখন তাঁরা দুজনেই আলাদা আলাদা সিরিয়াল নিয়ে ব‍্যস্ত। দেখা সাক্ষাতই হয় না তেমন। শুধু ফোনালাপ।

দেবচন্দ্রিমার কথায়, ইন্ডাস্ট্রিতে তিনি বন্ধুত্ব করতে আসেননি। এখানে সকলেই নিজের পায়ের তলার জমি শক্ত করতে এসেছে। এখানে কেউ কারোর বন্ধু নয়, সবাই প্রতিযোগী। সেদিক থেকে নিজের পরিবারের সদস‍্যরাই সবথেকে বড় বন্ধু বলে দাবি দেবচন্দ্রিমার।

Related Articles